• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

ব্যাপক সমালোচনা-চুলের রঙ পাল্টালেন তাসকিন


প্রকাশিত: ৩:১৫ পিএম, ২৫ অক্টোবর ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৪২ বার

 

স্পোর্টস রিপোর্টার : চট্টগ্রামে ইংল্যান্ডের বিপক্ষের টেস্ট নিয়ে গত কয়েকদিন নিবিষ্ট ছিল বাংলাদেশের ক্রিকেট সমর্থকরা। 89ওই টেস্টে খেলেননি পেসার তাসকিন আহমেদ। কিন্তু তিনিও ছিলেন আলোচনায়। আলোচনা না বলে ‘সমালোচনা’ বলা যায়। তবে সেটা ক্রিকেটীয় নয় বরং সম্পূর্ণ ব্যক্তিগত একটি বিষয় নিয়ে। রোববার সন্ধ্যায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে তাসকিন তার ফেরিফাইড পেজে নিজের একটি ছবি পোস্ট করেন।

তাতে তাকে একটি সেলুনে বসে থাকতে দেখা যায়। কিন্তু তার চিরচেনা সেই রূপটি সেখানে নেই। মাথাভর্তি কলো চুলের রঙ ধারন করেছে সোনালী রঙে। ব্যতিক্রমী এমন চুলের স্টাইল করতে দেখা যায় ইউরোপীয় ক্লাবগুলোর অনেক ফুটবলারকে। কিন্তু তাসকিনের এমন চুলের রঙ পরিবর্তন অনেক ভক্তই পছন্দ করেননি। তার পেজেই অধিকাংশ মন্তব্যকারী সমালোচনা করেন।

অনেকে এটাকে ‘কিম্ভুতকিমাকার’ বলে অভিহিত করেন। বিভিন্ন পেজে তাসকিনের ওই ছবি পোস্ট করে একটি শ্রেণি মজা করা শুরু করে। বিষয়টি তাসকিন সঙ্গে সঙ্গে বুঝতে পারেন। ভক্ত-সমর্থকদের মন্তব্যের মূল্যায়ন করলেন তিনি একদিনের মধ্যেই। পরেরদিন সোমবার ফেসবুক পেজে নতুন আরেকটি ছবি পোস্ট করেন তাসকিন। সেখানে দেখা যায়- চিরচেনা সেই কালো চুলের তাসকিনকে।

ছবির ওপরে লিখলেন, ‘আমার ভক্তরা খুশি হলে আমিও খুশি। আনন্দ করো বন্ধুরা। এখন ঠিক আছে তো?’ ভক্তদের মতামতের গুরুত্ব দেয়ায় এই ছবির নিচে অধিকাংশই তার প্রশংসা করেছেন। তবে কেউ কেউ কারো কথায় কান না দিয়ে নিজের ইচ্ছাকে প্রাধান্য দেয়ার কথা লিখেছেন। নিজের সেটা ভাল লাগে সেটা করলে তারা খুশি হতেন বলে লিখেছেন।