• রোববার , ৫ মে ২০২৪

বৈশাখী মেলার নামে অশ্লীল নৃত্য প্যান্ডেল পোড়ালো ভ্রাম্যমাণ আদালত


প্রকাশিত: ১:৫০ পিএম, ১৭ এপ্রিল ১৮ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৯১ বার

স্টাফ রিপোর্টার :  গাজীপুরের শ্রীপুরের মাওনা ইউনিয়নের বারতোপা বাজারে অশ্লীল  নৃত্য ও অসামাজিক কার্যকলাপের Sripur mela-www.jatirkhantha.com.bdঅভিযোগে বৈশাখী মেলার প্যান্ডেল আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে ভ্রাম্যমাণ  আদালত। এসময় অশ্লীল নৃত্যের অভিযোগে ভ্রাম্যমাণ আদালত চার নারীকে ১৫দিনের সাজা প্রদান করে।

শ্রীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সোহেল রানা সোমবার রাতে ভ্রাম্যমাণ  আদালত পরিচালনা করেন।  ভ্রাম্যমাণ  আদালতে সাজাপ্রাপ্তরা হলেন, মাহফুজা, শারমিন, রাবিয়া ও আখি মনি। তাদের বিস্তারিত পরিচয় জানাতে পারেনি পুলিশ।
শ্রীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আজহারুল ইসলাম জানান, পহেলা বৈশাখ উদযাপনের নামে মাওনা ইউনিয়নের বারতোপা বাজার সংলগ্ন একটি খোলা জায়গায় বৈশাখী মেলার আয়োজন করে স্থানীয়রা।

Sripur mela-www.jatirkhantha.com.bd.1 মেলাটির কোন অনুমোদন না থাকায় এবং অসামাজিক কর্মকাণ্ডের অভিযোগে সোমবার রাতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মেলার প্যান্ডেল আগুনে পুড়িয়ে দেয়া হয়।  এসময় ভ্রাম্যমাণ আদালতে উপস্থিতি টের পেয়ে মেলার আয়োজকরা পালিয়ে গেলেও ঘটনাস্থল থেকে চারজন নারীকে আটক করা হয়। আটকৃতদের ভ্রাম্যমাণ আদালতে উপস্থাপন করা হলে তাদের প্রত্যেককে ১৫দিন মেয়াদে সাজা প্রদান করা হয়।