• সোমবার , ৬ মে ২০২৪

বিকিনি কন্যাদের শরীর ভিডিওকারী এমপির যৌন কেলেঙ্কারি ফাঁস-


প্রকাশিত: ৬:৩৬ পিএম, ১৬ মে ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৭১ বার

মিরা নায়ার   :  এবার এক এমপির যৌন কেলেঙ্কারি ফাঁস হয়েছে।মহাপ্রতাপশালী ওই এমপি তিনবার bikini-mp-www.jatirkhantha.com.bdএমপিসহ মন্ত্রীও হয়েছিলেন।সেই এমপি বিকিনি কন্যাদের শরীর ভিডিও করে তোলপাড় সৃষ্ঠি করলেন।

সরেজমিনে জানা গেছে, বিকিনি কন্যাদের সঙ্গে এ বার যৌন কেলেঙ্কারিতে জড়িয়ে পড়লেন ডিএমকে নেতা এস জগথরক্ষাকন। ভারতের তামিলনাড়ুতে ভোটের ঠিক আগেই ফাঁস হয়ে গেল তাঁর যৌন কেচ্ছার ছবি!

গোপন ভিডিও’য় ধরা পড়েছে, একটি ঘরে ক্যামেরা হাতে বসে আছে ডিএমকের এই নেতা। ঘরে স্বল্পবসনা বিকিনি সুন্দরী। তাঁর লেন্সের সামনে মেলে ধরছেন শরীরী বিভাজিকা।

তিন বারের এই সাংসদ ইউপিএ-র আমলে ভারতের কেন্দ্রীয় মন্ত্রীও হয়েছেন। ছিলেন এমপিও। ১৯৮৫ সালে প্রথমবার লোকসভার সাংসদ হন এস জগথরক্ষাকন। এডিএমক পার্লামেন্টারি পার্টির নেতা হিসেবে নির্বাচিত হন তিনি।

এর পরে ১৯৯৯ সালে দ্বিতীয়বার এবং ২০০৯ সালে তৃতীয়বার লোকসভার সাংসদ হিসেবে নির্বাচিত হন জগথরক্ষাকন। শিল্প ও বাণিজ্য, তথ্য-সংস্কৃতির মতো দপ্তরের মন্ত্রীও হয়েছেন তিনি।

এর আগে অবশ্য ১৯৮৪ সালে প্রথম বার এমপি হিসেবে নির্বাচিত হন এডিএমক পার্লামেন্টারি পার্টির এই নেতা।এমন হাইপ্রোফাইল নেতার যৌনকেচ্ছা গতকাল অনলাইনে ফাঁস হয়ে যায়। ফাঁস হওয়ার পর ইউটিউবে ভিডিওটি ভাইরাল হয়ে ওঠে।