• রোববার , ৫ মে ২০২৪

বিএনপি কেয়ামত পর্যন্ত ক্ষমতায় যেতে পারবে না-বোমা ফাটালেন শাহজাহান ওমর


প্রকাশিত: ১১:৫৩ পিএম, ২২ ডিসেম্বর ২৩ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৬ বার

শাহজাহান ওমর বলেছেন, সব নির্বাচনে জিততে হবে, এমন কথা নয়। বিএনপি মনে করে, যখনই ক্ষমতায় যাবে, তখনই নির্বাচন করবে। সে অপেক্ষায় ১৫ বছর কেটে গেল। এ রকম কেয়ামত পর্যন্ত যেতে থাকলেও বিএনপি ক্ষমতায় যেতে পারবে না।

 

ঝালকাঠি প্রতিনিধি : বিএনপি ছেড়ে আওয়ামী লীগে যোগ দিয়ে ঝালকাঠি-১ আসনে (রাজাপুর-কাঁঠালিয়া) নৌকার প্রার্থী ব্যারিস্টার মুহম্মদ শাহজাহান ওমর বলেছেন, সব নির্বাচনে জিততে হবে, এমন কথা নয়। বিএনপি মনে করে, যখনই ক্ষমতায় যাবে, তখনই নির্বাচন করবে। সে অপেক্ষায় ১৫ বছর কেটে গেল। এ রকম কেয়ামত পর্যন্ত যেতে থাকলেও বিএনপি ক্ষমতায় যেতে পারবে না।ঝালকাঠির কাঁঠালিয়া পাইলট গালর্স স্কুল অ্যান্ড কলেজ মাঠে আজ শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেল ৫টায় এক নির্বাচনি পথসভায় শাহজাহান ওমর এসব কথা বলেন।

বিএনপির বহিষ্কৃত ভাইস চেয়ারম্যান বলেন, ‘গত ২৯ নভেম্বর আমি কারাগার থেকে বের হয়েছি। ৩০ নভেম্বর আমাকে ফোন করে জানানো হলো, আপনাকে প্রধানমন্ত্রী সালাম জানিয়েছেন। আমিতো অবাক হয়েছি। তিনি আমাকে সালাম জানিয়েছে, এটাতো সৌভাগ্যের বিষয়ে। আমি স্ত্রীর সঙ্গে বিষয়টি আলাপ করে চলে গেলাম। প্রধানমন্ত্রী আমাকে বললেন, আপনি আমার দল থেকে নির্বাচন করেন। আমি বললাম কীভাবে করব, আপনিতে একজনকে ইতোমধ্যে সেখানে একজনকে পাঠিয়েছেন। উনি বললেন, সেটা আমি বুঝব।’

শাহাজান ওমর বলেন, ‘আমি একটি শর্ত দিলাম। নেত্রী আমিতো বঙ্গবন্ধুর লোক, জয় বাংলার লোক, জয় বাংলা বলে দেশ স্বাধীন করেছি। আমার নেতৃত্বে বরিশাল বিভাগ স্বাধীন হয়েছে। আমার বয়স তখন ছিল মাত্র ২৪ বছর। তিনি আমার সকল কথা শুনে মনোনয়ন দিয়ে দিলেন।উপজেলা আওয়ামী লীগের সভাপতি বিমল চন্দ্র সমাদ্দারের সভাপতিত্বে পথসভায় আরও বক্তব্য দেন কাঁঠালিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. এমাদুল হক মনির।