• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

বঙ্গবন্ধুর রক্ত বৃথা যেতে দেব না: জনতা ব্যাংক পরিচালনা পর্ষদ কর্তৃপক্ষ


প্রকাশিত: ৬:৫৫ পিএম, ১৮ আগস্ট ২০ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৮৪ বার

বিশেষ প্রতিনিধি : ১৫ আগস্টে বঙ্গবন্ধুর রক্ত যাতে বৃথা না যায় সেদিকে সচেষ্ঠ থেকে দেশ গড়ার কাজে সকলকে সর্বদা সজাগ থাকতে হবে বলে প্রত্যয় ব্যক্ত করেছেন জনতা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদ কর্তৃপক্ষ। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে ব্যাংকের প্রধান কার্যালয়, সকল বিভাগীয় ও এরিয়া অফিসসহ দেশব্যাপী ব্যাংকের ৯১১ টি শাখায় একযোগে অনলাইনের মাধ্যমে ভার্চুয়ালি আলোচনা সভায় এ প্রত্যয় ব্যক্ত করা হয়।

এর আগে ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং জাতির পিতা বঙ্গবন্ধুর ৪৫তম শাহাদাৎ বার্ষিকীতে ধানমন্ডিস্থ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জনতা ব্যাংক লিমিটেডের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. এস. এম. মাহফুজুর রহমান এবং ব্যাংকের সিইও এন্ড এমডি মোঃ আব্দুছ ছালাম আজাদ এর নেতৃত্বে পুষ্পস্তবক অর্পনের মাধ্যমে ব্যাংকের পক্ষ থেকে গভীর শ্রদ্ধা জ্ঞাপন করা হয়।

এ সময় ব্যাংকের পরিচালক জিয়াউদ্দিন আহমেদ ও মোহাম্মদ হেলাল উদ্দিন, ডিএমডি মোঃ ইসমাইল হোসেন, মোঃ জিকরুল হক এবং মোঃ আব্দুল জব্বার এবং সিএফও এ কে এম শরীয়ত উল্ল্যাহসহ ঊর্ধ্বতন নির্বাহী-কর্মকর্তা, সিবিএ নেতৃবৃন্দ ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

বিকাল ৩ টায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মার শান্তি কামনা করে ব্যাংকের প্রধান কার্যালয়, সকল বিভাগীয় ও এরিয়া অফিসসহ দেশব্যাপী ব্যাংকের ৯১১ টি শাখায় একযোগে অনলাইনের মাধ্যমে ভার্চুয়ালি আলোচনা সভা, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এছাড়া ব্যাংকের পক্ষ থেকে প্রধান কার্যালয় চত্ত্বরে জাতির পিতার উপর নির্মিত তথ্যচিত্র প্রদর্শন ও দেশজুড়ে মাসব্যাপী বৃক্ষরোপন এবং বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কর্মসূচী গ্রহন করা হয়েছে।