• শুক্রবার , ১৭ মে ২০২৪

ফ্লাইওভারের ব্যয় বাড়ার মধ্যে মগবাজার ইস্কাটন অংশ চালু


প্রকাশিত: ৭:৫২ পিএম, ১৫ সেপ্টেম্বর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৪৯ বার

 

খন্দকার বাদশা : ফ্লাইওভারের ব্যয় বাড়ার মধ্যে মগবাজার ইস্কাটন অংশ চালু হয়েছে আজ ।বহুল প্রতিক্ষীত মালিবাগ-mogbazar-easkaton-flyover-www-jatirkhantha-com-bdমগবাজার ফ্লাইওভারের আরেকটি অংশ আজ বৃহস্পতিবার উদ্বোধন করা হয়েছে। এলজিআরডি মন্ত্রী খন্দকার মোশাররফ হোসেন ফ্লাইওভারের বাংলামোটর থেকে মালিবাগ অংশের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী বলেন, আজ ফ্লাইওভারের এ অংশ চালুর ফলে মগবাজারের যানজট এখনই শেষ হয়ে যাবে এমন নয় বিষয়টি। যানজট নিরসেনর জন্য পুরো ফ্লাইওভারের নির্মাণ কাজ শেষের জন্য অপেক্ষা করতে হবে। ২০১৭ সালে মধ্যে পুরো ফ্লাইওভারের বাকি কাজ শেষ হবে।

ফ্লাইওভারের নতুন উদ্বোধন হওয়া অংশের দৈর্ঘ্য প্রায় এক কিলোমিটার। এর আগে ৩০ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হলি ফ্যামিলি হাসপাতাল থেকে তেজগাঁও সাত রাস্তা পর্যন্ত ফ্লাইওভারের একাংশের উদ্বোধন করেন।

প্রসঙ্গত, ২০১৩ সালের ১৬ ফেব্রুয়ারি প্রধানমন্ত্রী শেখ হাসিনা মগবাজার-মৌচাক ফ্লাইওভার নির্মাণ কাজের উদ্বোধন করেছিলেন। সমন্বিত এ ফ্লাইওভারের কাজ শেষ হওয়ার কথা ছিল ২০১৪ সালের মধ্যে। পরে ২০১৫ সালের ৩১ ডিসেম্বরের মধ্যে কাজ শেষ করে চালু করার ঘোষণা দেওয়া হয়েছিল। কিন্তু তাও হয়নি। এর মধ্যে ফ্লাইওভারটির ব্যয় বেড়েছে কয়েকগুণ।