• শনিবার , ১৮ মে ২০২৪

ফেসবুক পোস্ট কেড়ে নিল সোনালী ও তাঁর স্বামীকে!


প্রকাশিত: ৮:৩৭ পিএম, ২০ জানুয়ারী ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৯ বার

অনলাইন ডেস্ক রিপোর্টার  :  নিজেদের ব্যক্তিগত জীবনের তথ্য সামাজিক যোগাযোগমাধ্যমে ladyশেয়ার করতেন স্ত্রী। আর এতেই ক্ষুব্ধ হয়ে স্ত্রীকে হত্যার পর নিজেও ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন স্বামী। ঘটনাটি ঘটেছে ভারতের মহারাষ্ট্র রাজ্যের পুনে শহরে। আজ শুক্রবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি এ খবর জানিয়েছে।

ওই ব্যক্তির নাম রাকেশ গাঙ্গুরডে (৩৪)। রাকেশ বিজ্ঞানে স্নাতকোত্তর এবং এমবিএ করা। তিনি পুনেতে একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। আর তাঁর স্ত্রী সোনালী গাঙ্গুরডে (২৮) ছিলেন কম্পিউটার ইঞ্জিনিয়ার।

এ ঘটনায় পুলিশ একটি সুইসাইড নোট উদ্ধার করেছে। রাকেশ তাঁর সুইসাইড নোটে লিখেছেন, তাঁদের ব্যক্তিগত জীবনের বিষয়গুলো বেশি বেশি করে সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার জন্য তিনি তাঁর স্ত্রী সোনালীকে নিয়ে খুবই মর্মাহত ছিলেন।

এনডিটিভির খবরে জানানো হয়, রাকেশ ও সোনালী চার বছর আগে বিয়ে করেন। তাঁদের কোনো সন্তান ছিল না। সামাজিক যোগাযোগমাধ্যমে সোনালীর পোস্ট দেওয়া নিয়ে তাঁদের ঝগড়া হতো।

এক পুলিশ কর্মকর্তা প্রেস ট্রাস্ট অব ইন্ডিয়াকে জানান, রাকেশের রেখে যাওয়া সুইসাইড নোটে তিনি উল্লেখ করেছেন স্ত্রী সোনালীকে নিয়ে সুখী ছিলেন না। তিনি তাঁদের পারিবারিক বিষয় নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তাঁর বন্ধুদের সঙ্গে আলোচনা করতেন, যা তাঁকে এ ধরনের পথ বেছে নিতে বাধ্য করেছে।

গতকাল বুধবার রাজ্যের নাসিক শহর থেকে সোনালীর মা তাঁকে ফোন করেন। একাধিকবার ফোন করেও যখন তাঁকে না পান, তখন তাঁর ভাইকে পাঠান মেয়ের অবস্থা জানার জন্য। সোনালীর ভাই তাঁদের বাড়িতে এসে দুজনের মৃতদেহ দেখতে পান।

পুলিশ কর্মকর্তা আরো জানান, সোনালীর ভাই অ্যাপার্টমেন্টে গিয়ে দেখতে পান সেটি ভেতর থেকে বন্ধ করা। এরপর তিনি পুলিশকে খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় রাকেশ এবং বিছানায় থাকা সোনালীর লাশ উদ্ধার করে।