• বৃহস্পতিবার , ১৬ মে ২০২৪

ফেসবুকে শাকিলা শর্মার ইজ্জত পাংচার


প্রকাশিত: ৯:১৩ পিএম, ১৮ জুলাই ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৫২০ বার

ডেস্ক রিপোর্টার  :   খ্যাতনামা গায়িকা শাকিলা এখন ‌’শাকিলা শর্মা’ নিয়ে তোলপাড় চলেছে সামাজিক 1যোগাযোগ মাধ্যম ফেসবুকে। ইঞ্জিনিয়ার জাফরকে তালাক দিয়ে গায়িকা শাকিলা এখন শাকিলা শর্মা’য় পরিণত হয়েছেন। এনিয়েই তোলপাড়টা।শাকিলার ভক্তরা বিষয়টাকে ভালভাবে নেননি বা ভাল চোখে দেখেননি। এককথায় ফেসবুকে শাকিলা শর্মার ইজ্জত পাংচার অবস্থা?

এ অবস্থায় কাল মঙ্গলবার শাকিলা গান গাইবেন এটিএন বাংলায়। অনুষ্ঠানের নাম ‘আজ সকালের গান’। পাশাপাশি এ কণ্ঠশিল্পীকে নতুন নামে ‘পরিচয়’ করিয়ে দেওয়া হবে এটিএন বাংলার এ সংগীতানুষ্ঠানে।

ফেসবুকে শাকিলা শর্মার উজ্জত পাংচার-

সোমবার সন্ধ্যা ৭ টা থেকে ৯টা পর্যন্ত ২ ঘন্টায় শাকিলা শর্মার শ্রোতা দর্শক ও সমর্থকরা তার বিষোদগার করেছেন। ফেসবুকে তারা যা মন্তব্য করেছেন এখানে তা তুলে ধরা হলো:-

Sani Islam · Cairo, Egypt-এদের জুতা মারা উচিত ১৮ কোটি মুসলিম কাউকে পেল না ??

Habib Md Zakaria · Flowup clerk at Al arif constructing Com.L.L.C ( U.A.E)-Asole vudai kamor beshi hole ja ho2i r ki
Like · Reply · 2 · 3 hrs

Zainal Abedin · Works at Self-Employed-She is out of the track. Please avoid her.
Like · Reply · 2 · 2 hrs

Labib Al Hassan-খানকি মাগি দেশে মানুষ ছিল না ?
আকাটা পছন্দ
Like · Reply · 3 · 2 hrs

Abu Sufian Talukder · University of Chittagong-বাংলাদেশী নায়িকা গায়িকাদের হিন্দুদের একটু ছোয়া না লাগালে মনে হয় জাতে উটতে পারে না।যেমন, ফেরদউসী, সাবিনা, শমী, শাকিলা, ইত্যাদি।
Like · Reply · 3 · 2 hrs3

Jasim Uddin · Area Manager at Jawad Business Group
Non sense Shakila !
Like · Reply · 2 · 2 hrs

Mohammad Abdus Sattar · Tejgaon College, Dhaka, Bangladesh.-এদের জুতা মারা উচিত ১৮ কোটি মুসলিম কাউকে পেল না ??
Like · Reply · 2 hrs

Biplab Miah · Susupe, United States-fucken prostitute magi
Like · Reply · 2 hrs

Shopno Akash Chowa Mizan · Khulna Newsprint mills High school-purush khor mohila.
Like · Reply · 1 hr
6
Shopno Akash Chowa Mizan · Khulna Newsprint mills High school-se ekjon khaza baba keu tar dorbar theke khali hate fere na.
Like · Reply · 1 hr

Ashraf Hussain · Dhaka, Bangladesh-অসুবিধানায় এরশাদের ঝুটা মাল মালাউন কে ই তো বিয়া করেছে ,
Like · Reply · 1 · 1 hr

Nayeem Kr · Chonbuk National University-third class, cheap singer…
Like · Reply · 1 hr

Mohammed S. Mawla-Just hate and avoid this shameless creature. She will be kicked out of Sharma in a short time . They are National prostitute. Show me how many Indian celebrity married to Bangladeshi people?She dishonored the national and religious entity, shameless Daiu-us. Spitting on her face.
Like · Reply · 1 hr
4
Aminul Islam · Assistant Teacher at Government Primary School- Go to hell!

‘চোখ বড় বড়’ করার কিছু নেই’–

শাকিলা শর্মা। নামটা শুনে অনেকেই বিভ্রান্ত হতে পারেন! তবে হয়তো ‌‘চোখ বড় বড়’ করার কিছু নেই। তাকে এখন থেকে এ নামেই পাওয়া যাবে। নামের এ পরিবর্তনের কারণটা পারিবারিক। সম্প্রতি শাকিলা জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন। বিয়ে করেছেন মুম্বাইবাসী রবি শর্মাকে। তার নামের পদবিই এখন যুক্ত হয়েছে শাকিলার সঙ্গে।

তবে নামে পরিবর্তন থাকলেও কণ্ঠে কিন্তু পরিবর্তন নেই। এখনও আগের মতোই সুমধুর কন্ঠে শ্রোতাদের হৃদয় নাড়িয়ে যাচ্ছেন তিনি। আবারও টিভি পর্দায় গান নিয়ে আসছেন তিনি। অনুষ্ঠানের নাম ‘আজ সকালের গান’। পাশাপাশি এ কণ্ঠশিল্পীকে নতুন নামে ‘পরিচয়’ করিয়ে দেওয়া হবে এটিএন বাংলার এ সংগীতানুষ্ঠানে।
5
অনুষ্ঠানে তার কণ্ঠে শোনা যাবে জনপ্রিয় চারটি গান। গানগুলো হলো- তুমি আমার প্রথম সকাল, কারে বলবো আমি মনের কথা, এ কোন ফাগুন এবং ভুলিতে পারিনা তারে ভোলা যায় না।
অনুষ্ঠানটি উপস্থাপনা করেনে ফেরদৌস বাপ্পী। রয়েছে শিল্পীর সঙ্গে উপস্থাপকের আলাপচারিতাও। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন সেলিম দৌলা খান।

মঙ্গলবার সকাল ৮টা ২০ মিনিটে প্রচার হবে ‘আজ সকালের গান’। এদিকে, বেশ কিছুদিন হলো রবি শর্মাকে বিয়ে করেছেন শাকিলা। তিন বছর আগে দুজনার পরিচয়। রবি তড়িৎ প্রকৌশলী হলেও তিনি এখন করপোরেট জগতের মানুষ। তবে তার বড় পরিচয়, তিনি একজন কবি।