• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

ফারুককে সাইজ করলো পাপন-বিসিবির প্রধান নির্বাচক হলো নান্নু


প্রকাশিত: ১:৩২ এএম, ২৩ জুন ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৭৪ বার

স্পোর্টস রিপোর্টার    :   ফারুককে সাইজ করলো পাপন-বিসিবির প্রধান নির্বাচক হলো নান্নু-বাংলাদেশ nannu-bashar-www.jatirkhantha.com.bdক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা এখনো দেননি ফারুক আহমেদ। তা সত্ত্বেও প্রধান নির্বাচক হিসেবে মিনহাজুল আবেদিন নান্নুকে নিয়োগ দিয়েছে বিসিবি।

আর নির্বাচক প্যানেলে ফিরিয়েছেন হাবিবুল বাশার সুমনকে। কিছুদিন আগে তাকে  জাতীয় নারী ক্রিকেট দলের প্রধান নির্বাচকের দায়িত্ব দেয় বোর্ড।আজ বুধবার বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এ তথ্য দিয়েছেন।তিনি জানান, নির্বাচক প্যানেলে থাকছেন নান্নু, হাবিবুল বাশার সুমন ও সাজ্জাদ আহমেদ শিপন।

তবে প্রধান নির্বাচকের পদ থেকে সরে দাঁড়ানোর আনুষ্ঠানিক ঘোষণা এখনো আসেনি ফারুক আহমেদের কাছ থেকে। এর মধ্যে নতুন প্রধান নির্বাচক ঘোষণা করায় বিষয়টি নিয়ে প্রশ্ন উঠেছে।

এ বিষয়ে নাজমুল হাসান বলেন, বর্তমান নির্বাচক প্যানেলের মেয়াদ শেষ হয়েছে গত ডিসেম্বরে। তাই নতুন করে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এটি সময়সাপেক্ষ ব্যাপার।

ফারুক আহমেদ সম্পর্কে তিনি বলেন, উনি (ফারুক আহমেদ) আমার সঙ্গে ব্যক্তিগতভাবে যোগাযোগ করতে পারতেন। কিন্তু তা করেননি। উল্টো সরে যাওয়া নিয়ে একাধিক গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন। তাই আমরাও আমাদের সিদ্ধান্ত নিয়েছি।