• শুক্রবার , ১৭ মে ২০২৪

প্রাইম ব্যাংকের কান্ডারী সাব্বিরের সেঞ্চুরী


প্রকাশিত: ৫:০৯ পিএম, ৪ মে ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৩৯ বার

স্পোর্টস রিপোর্টার  :  প্রিমিয়ার ক্রিকেট লিগে দারুণ এক সেঞ্চুরি এল সাব্বির রহমানের ব্যাট থেকে। 1আজ বুধবার শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে প্রাইম ব্যাংক লিমিটেডের হয়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাবের বিপক্ষে সাব্বির খেলেছেন ১০০ রানের ইনিংস। জাতীয় দলের এই মারকুটে ব্যাটসম্যানের সেঞ্চুরিতে শেখ জামালের বিপক্ষে ৩১৮ রানের বিশাল স্কোর গড়েছে গতবারের চ্যাম্পিয়ন প্রাইম ব্যাংক।

সাব্বিরের ১০০ রান আসে ৯৭ বলে। ৮ চার ও এক ছয়ে সাজানো তাঁর এই ইনিংসটি শেষ হয় শফিউল ইসলামের বলে মুকতার আলীর ক্যাচ হয়ে। প্রাইম ব্যাংকের বড় সংগ্রহে গুরুত্বপূর্ণ ভূমিকা ছিল সাব্বির ও নুরুল হাসানের দারুণ এক জুটি। দুজনের ১৩৩ রানের যুগলবন্দীতে নুরুলের ব্যাট থেকে আসে ৬৩ রান। ৬৭ বল খেলে ৭টি চারে নুরুল খেলেন এই ইনিংস।

সাব্বির-নুরুলের আগে অবশ্য প্রাইম ব্যাংকের বড় সংগ্রহের ভিতটা তৈরি করেন শানাজ আহমেদ। তিনি করেন ৬৬ রান। ৭৭ বলে ৬ চার ও ২ ছয়ে তাঁর এই ইনিংসটি শেষ হয় জীবন মেন্ডিসের বলে বোল্ড হয়ে।

শেষ জামালের পক্ষে সেরা বোলার ছিলেন মাহমুদউল্লাহ। তিনি ১০ ওভার বল করে তুলে নেন ৫ উইকেট।প্রাইম ব্যাংকের রান তাড়া করতে গিয়ে এই প্রতিবেদন লেখার সময় বেশ বিপদেই ছিল শেখ জামাল। স্কোরবোর্ডে মাত্র ২৯ রান উঠতেই দলটি হারিয়ে বসেছে ৪ উইকেট।