• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

পাল্টা আক্রমণের প্রস্তুতি০ আর ছাড় নয়-কাদের ০২৭ তারিখ নির্ঘুম ০ ২৮ তারিখ পাহারা


প্রকাশিত: ১০:০৩ পিএম, ২৫ অক্টোবর ২৩ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২৬ বার

বিশেষ প্রতিনিধি : আগামী ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির মহাসমাবেশ ঘিরে শুক্রবার (২৭ অক্টোবর) থেকে নেতা-কর্মীদের নির্ঘুম রাত কাটানোর নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বুধবার (২৫ অক্টোবর) তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয়ে ঢাকা মহানগর ও জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় তিনি নির্দেশ দেন।নেতা-কর্মীদের উদ্দেশে ওবায়দুল কাদের বলেন, ২৭ তারিখ (শুক্রবার) থেকে চোখে ঘুম থাকবে না। প্রয়োজনে নির্ঘুম রাত কাটাতে হবে। যেখানে আমার অস্তিত্বের প্রশ্ন সেখানে ঘুম দিয়ে কী করবো। বারে বারে না, এবারই এদের চিরতরে পরাজিত করতে হবে। তিনি বলেন, রাজপথ দখল রাখতে হবে। সতর্ক পাহারায় থাকতে হবে। আক্রমণ হলে পাল্টা আক্রমণ হবে। আর ছাড় দেওয়া হবে না। আমরা আটঘাট বেঁধে নেমেছি। অলিগলিতেও পালাবার পথ পাবেন না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, বিএনপির মুখে মধু অন্তরে বিষ। এরা বিশ্বাসঘাতক। এই দলকে বিশ্বাস করা যায় না। তাদের নরম কথায় বিশ্বাস করবেন না।ওবায়দুল কাদের বলেন, সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের আসল শক্তি বিএনপিকে পরাজিত করতে হবে। না হয়, বিজয় সংহত হবে না। তারা বারবার আমাদের বিজয়কে রক্তাক্ত করেছে। এই অপশক্তির অস্তিত্ব বাংলার মাটি থেকে মুছে ফেলতে হবে।
তিনি বলেন, আওয়ামী লীগের লক্ষ্য শুধু নির্বাচন নয়, আমাদের লক্ষ্য দেশ থেকে অপশক্তি, নৈরাজ্য ও জঙ্গিবাদ থেকে মুক্ত করা। কে কি বলছে তা আমাদের জানার দরকার নেই। কারণ, শেখ হাসিনার নেতৃত্বে মানুষ শপথ নিয়েছে বাংলাদেশ থেকে অপশক্তি দূর করবে।

মতবিনিময় সভায় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, অ্যাডভোকেট কামরুল ইসলাম, জাহাঙ্গীর কবির নানক, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ফজলে নূর তাপস, উত্তরের মেয়র আতিকুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।