• শুক্রবার , ৩ মে ২০২৪

পরকীয়া ধান্ধা-নারীকে আটকে শিকলবন্দি


প্রকাশিত: ৮:১২ পিএম, ১৯ এপ্রিল ২৩ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৪৭ বার

নড়িয়া প্রতিনিধি : এবার পরকীয়ার অভিযোগে এক নারীকে আটক করে শিকলবন্দি করে রেখেছেন স্থানীয় কয়েকজন যুবক। তার সঙ্গে আটকে রাখা হয়েছে এক যুবককে। ভুক্তভোগী নারীর দাবি, ওই যুবক তার খালাতো ভাই। তাকে টাকা দিতে এসেছিলেন। এমন ঘটনা ঘটেছে শরীয়তপুরের নড়িয়ায় উপজেলার ঘড়িসার ইউনিয়নে। তাদের আটকে রেখে মারধর করা হয়েছে বলেও অভিযোগ পাওয়া গেছে।নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, এখনও খবর পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেব।

স্থানীয়রা জানায়, বুধবার (১৮ এপ্রিল) দিবাগত রাত দেড়টার সময় ওই নারীর বাড়ি থেকে তাদেরকে আটক করা হয়। আটক নারীর স্বামী মালেশিয়া প্রবাসী। তাদের সংসারে সন্তান আছে। আটককৃত যুবকের বাড়ি পার্শ্ববর্তী ইউনিয়নে।আটক নারীর দেবর বলেন, ভাবির কাছে একটা ছেলে এসেছে। লোকজন তাদের আটক করে রেখেছে। আমি থানায় এসেছি পুলিশকে জানাতে।

শিকলবন্দি নারীর দাবি, ওই যুবক তার খালাতো ভাই। তাকে পাওনা টাকা দিতে এসেছিলেন। এ সময় স্থানীয় রবিন, নাজমুল, মফিজ শিকদারসহ কয়েকজন তার ঘরে ঢুকে ভাঙচুর করে। তাদেরকে আটক করে শিকলবন্দি করে রাখে। তিনি বলেন, আমাদের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ মিথ্যা। তারা মিথ্যা অভিযোগ এনে অনেক মারধর করেছে।