• বৃহস্পতিবার , ৯ মে ২০২৪

ন্যাপ’ই পারে নয়া বাংলাদেশ গড়তে:নেয়াজ


প্রকাশিত: ৭:১০ পিএম, ৩১ মার্চ ১৮ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৮০ বার

স্টাফ রিপোর্টার  : ন্যাপ বাংলাদেশ ঢাকা মহানগর আয়োজিত স্বাধীনতার ৪৮তম দিবস উপলক্ষে এক আলোচনা সভায় সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব Nap-www.jatirkhantha.com.bdনেয়াজ আহমদ খান বলেছেন, জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলবেন না। দেশবাসীকে তাদের ভোটাধিকার ফিরিয়ে দিন। একই সময় তিনি দেশবাসীকে “আমার ভোট আমি দিব-ভাল লোক বেছে নিব” মন্ত্রে উজ্জিবীত হয়ে ঐক্যবধ্য থাকার আহবান জানিয়ে ন্যাপের নেতৃত্বে নয়া বাংলাদেশ গড়ার আহবান জানান।

আজ (শনিবার) অপরাহ্নে রাজধানীর মিরপুরের বেনারশি পল্লীস্থ ন্যাপ বাংলাদেশের ঢাকা মহানগর কার্যালয়ে মহান স্বাধীনতার ৪৮তম দিবস উপলক্ষে এক আলোচনা সভায় সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব নেয়াজ আহমদ খান এসব কথা বলেন।ন্যাপ বাংলাদেশ এর ঢাকা মহানগর শাখার আহবায়ক জাকারিয়া খানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন সংগঠনের কেন্দ্রীয় মহাসচিব নেয়াজ আহমদ খান।

প্রধান অতিথি তার বক্তব্যে শাসকগোষ্ঠিকে শাসনতান্ত্রিক জটিলতা তৈরির কৌশল হতে সরে আসার আহবান জানিয়ে বলেন যে, মওলানা ভাসানী ৫০ এর দশকে পাকিস্তানের শাসনতান্ত্রিক জটিলতা তৈরির জন্য তখনকার পাকিস্তানী শাসকগোষ্ঠির বিরুদ্ধে হুমকার দিয়েছিলেন।

আজ মজলুম জননেতার প্রতিষ্ঠিত আওয়ামী লীগই শাসনতান্ত্রিক জটিলতা নতুন ভাবে তৈরি করে জনগণের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলায় লিপ্ত হওয়ায় ন্যাপ মহাসচিব তার বক্তব্যে আওয়ামী লীগের কঠোর সমালোচনা করেছেন। সভায় বক্তাগণ সরকারকে অবিলম্বে শুষ্কমৌসুমে বাংলাদেশের জনগণের যাতে পানির কষ্ট না হয় তার জন্য ভারতের সাথে দৃঢ়ভাবে আলোচনা চালিয়ে যাওয়ার আহবান জানিয়েছেন।

স্বাধীনতা দিবসের আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন, ন্যাপ বাংলাদেশের যুগ্ম মহাসচিব মামুনুর রহমান, মোজাম্মেল হোসেন দিপু, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন হেলাল, রেজাউল করিম, প্রকৌশলী শাহাদৎ আলম, আব্দুর রশিদ মিয়া প্রমূখ।