• শুক্রবার , ১৭ মে ২০২৪

নাম কামাতে গিয়ে নায়কদের জীবনবাজি-হেলিকপ্টার থেকে পানিতে ডুবে সমাধি


প্রকাশিত: ১:৫৮ পিএম, ৮ নভেম্বর ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৬১ বার

 

মিরা নায়ার দিল্লী থেকে : বেঙ্গালুরুতে সিনেমার শ্যুটিং করার সময় দুর্ঘটনাবশত হেলিকপ্টার থেকে লেকের পানিতে ডুবে 9গেছেন দুই কন্নর অভিনেতা। তাদের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। ওই দুই অভিনেতার নাম উদয় এবং অনিল। সোমবার বিকেল ৩টা দিকে ঘটে যাওয়া ওই ঘটনায় হইচই পড়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে উদ্ধারকারী দল।

জানা যায়, কন্নড় ছবি ‘মস্তি গুড়ি’-এর শুটিং চলছিল বেঙ্গালুরুর টি জি হাল্লি লেকে। ছবির মুখ্য চরিত্রে kkঅভিনয় করছিলেন দুনিয়া বিজয়। ক্লাইম্যাক্স-এর একটি দৃশ্যের শুটিং চলছিল।ছবির ক্লাইম্যাক্সে হেলিকপ্টার থেকে লেকে লাফ মারার দৃশ্যের শ্যুটিং ছিল। দুনিয়া বিজয় এবং তার দুই সহকারী অভিনেতা উদয় ও অনিল তিনজনেরই একসঙ্গে হেলিকপ্টার থেকে লেকে লাফ মারার দৃশ্য শ্যুট করা হচ্ছিল।

লেকের ১০০ ফুট উপরে উড়তে থাকা হেলিকপ্টার থেকে জলে লাফও মারেন তিনজনে। জলে পড়ার পর তিনজনেই সাঁতার কাটছিলেন। ক্যামেরায় তা ধরাও পড়ে। দুনিয়া বিজয় এবং উদয় পাশাপাশি সাঁতার কাটছিলেন। একটু দূরে ছিলেন অনিল।

কিন্তু, দেখা যায় আস্তে অনিল জলের মধ্যে হাবুডুবু খাচ্ছেন, কিছুক্ষণ পরে উদয়ও জলের মধ্যে ডুবে যেতে থাকেন।
প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দাদের দাবি, বিজয় সাঁতরে পাড়ে উঠে এলেও, উদয় এবং অনিল তলিয়ে যান। তাদের খোঁজে লেকে নামানো হয় ডুবরি। কিন্তু তাদের কোনও হদিস এখনো মেলেনি।

ছবিতে এই ঝুঁকিপূর্ণ অ্যাকশন দৃশ্যটি তোলার জন্য প্রোডাকশন টিমের পক্ষ থেকে কোনও সুরক্ষা ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ। ছবির পরিচালকের বিরুদ্ধে পুলিশে এফআইআর দায়ের করা হয়েছে।