• শুক্রবার , ৩ মে ২০২৪

ধরা খাচ্ছে সিলেটের খলনায়ক রাগীব আলী-মেডিকেল কলেজের হিসাব তলব


প্রকাশিত: ১২:৩৩ পিএম, ২৪ আগস্ট ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৪১ বার

বিশেষ প্রতিনিধি  :  ধরা খাচ্ছে সিলেটের খলনায়ক রাগীব আলী -এবার মেডিকেল কলেজের হিসাব তলব । সিলেটের 1রাগীব আলী মেডিকেল কলেজ হাসপাতালের ব্যাংক হিসাব দাখিলের নির্দেশ দিয়েছেন সুপ্রিম কোর্টের আপিল বিভাগ।বুধবার প্রধান বিচারপতি সুরেন্দ্র কুমার সিনহার নেতৃত্বাধীন পাঁচ সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেন।

সিলেটের তারাপুর চা স্টেটে অবস্থিত রাগীব আলী মেডিকেল কলেজ হাসপাতালের স্থানান্তরের আবেদনের শুনানি নিয়ে সর্বোচ্চ আদালত এ নির্দেশ দেন।

আদালতের নির্দেশে বলা হয়, আগামী ৩১ আগস্টের মধ্যে হাসপাতালটির এক বছরের ব্যাংক হিসাব সংক্রান্ত সব নথি দাখিল করতে হবে। রাগীব আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষকে এ হিসাব দাখিল করতে বলা হয়েছে।
2
রাগীব আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের পক্ষে শুনানিতে অংশ নেন সাবেক বিচারপতি নজরুল ইসলাম চৌধুরী। আর রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

চলতি বছরের জানুয়ারি মাসে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের এক রায়ে তারাপুর চা স্টেটের দখল বৈধ সেবায়েত বরাবর হস্তান্তর করতে সিলেটের জেলা প্রশাসককে নির্দেশ দেয়া হয়। একই সঙ্গে ওই স্টেটের মধ্যে রাগীব আলী মেডিকেল কলেজসহ যত স্থাপনা রয়েছে তা ভেঙে ফেলতে বলা হয়।

আপিল বিভাগের এই রায়ের পর রাগীব আলী মেডিকেল কলেজ হাসপাতালটি স্থানান্তরের জন্য এক বছরের সময় চেয়ে গত জুন মাসে একটি আবেদন দাখিল করেন কলেজ কর্তৃপক্ষ।

বুধবার এই আবেদন বিষয়ে শুনানির এক পর্যায়ে আপিল বিভাগ রাগীব আলী মেডিকেল কলেজ ও হাসপাতালের গত এক বছরের হিসাবের তথ্য তলব করেন।