• শনিবার , ১৮ মে ২০২৪

দোষ করলে ওর উপযুক্ত শাস্তি হয়েছে- আমার আফসোস নাই-মারজানের বাবা


প্রকাশিত: ৫:২৮ পিএম, ৬ জানুয়ারী ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৪৮ বার

পাবনা প্রতিনিধি  :  দুর্ধর্ষ জঙ্গি কমান্ডার মারজানের বাবা বলেছেন, দোষ করে থাকলে মারজানের gongi-marzan-and-saddam-wwwjatirkhantha-com-bdউপযুক্ত শাস্তি হয়েছে, এ নিয়ে আমার আফসোস নাই। মারজানের বাবা নিজাম উদ্দিন আরো বলেছেন, লাশ ঢাকা থেকে পাবনায় নেয়ার সামর্থ্য নেই আমার। ও দোষ করে থাকলে উপযুক্ত শাস্তি হয়েছে। এ নিয়ে আমার আফসোস নাই। কিন্তু সরকার লাশটা ফেরত দিলে নিজের গ্রামে ওকে দাফন করতে চাই।

ওদিকে গুলশানের হলি আর্টিজান রেস্তোরাঁয় হামলার অন্যতম মাস্টারমাইন্ড জঙ্গিনেতা মারজানের লাশ গ্রামের বাড়িতে দাফন করতে চায় তার পরিবার। এদিকে বন্দুকযুদ্ধে মারজানের নিহত হওয়ার খবর পাওয়ার পর থেকে মারজানের বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

মারজানের মা সালমা বেগম (৫০) ও দাদী পিয়ারুন্নেছা (৮০) মারজানের শোকে শয্যাশায়ী। সংবাদ মাধ্যমে এবং পরে স্থানীয় পুলিশের মাধ্যমে মারজানের পরিবার জানতে পারে যে, মারজান পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সঙ্গে বন্দুকযুদ্ধে মারা গেছেন। এ খবর পাওয়ার পর থেকেই পরিবারের সদস্যরা শোকে ভেঙে পড়েন।

মারজানের বাবা নিজাম উদ্দিন বলেন, এত কষ্ট করে ছেলেকে লেখাপড়া করতে পাঠিয়েছি। সেই ছেলে এই অপকর্ম করতে পারে তা বিশ্বাস করতে পারছি না। ও অপরাধ করলে ওর উপযুক্ত শাস্তি হয়েছে। তিনি আরও বলেন, এখন গ্রামবাসীরাও চায় এবং আমিও চাই সরকার ওর লাশটা দিলে এখানে দাফন করতে পারি।  তিনি বলেন, যারা ওকে এই পথে নিয়ে গেছে তাদেরও আমি বিচার চাই।