• সোমবার , ২০ মে ২০২৪

‘দেশের ২২% তরুণ নৌকার পক্ষে’


প্রকাশিত: ১০:২১ পিএম, ১৫ ডিসেম্বর ১৮ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৬৫ বার

স্টাফ রিপোর্টার : ঢাকা-৮ আসনে মহাজোট প্রার্থী সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেছেন, ‘দেশের ২২% তরুণ নৌকার পক্ষে’। দেশে নৌকার গনজোয়ার এসেছে।মেননকে আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে ব্যাপক নির্বাচনী শোডাউন করেছেন ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। রাজধানীর মতিঝিল ও কাকরাইল এলাকা নিয়ে গঠিত ঢাকা-৮ আসনের অন্যতম মনোনয়ন প্রত্যাশী ছিলেন সম্রাট।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সিদ্ধান্তের প্রতি সম্মান জানিয়ে দলীয় মনোনয়ন ফরম চুপিসারে তুললেও তা জমা না দিয়ে এই আসনের বর্তমান সংসদ সদস্য বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের পক্ষে নির্বাচনী প্রচারে নেমেছেন সম্রাট। আজ শনিবার বিকেলে সম্রাট যুবলীগের কয়েক হাজার নেতাকর্মী মেননের পক্ষে জনসংযোগে নামেন।

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল ও কলেজের সামনের রাস্তার এক পাশে ট্রাকের উপর স্থাপিত অস্থায়ী মঞ্চে হয় নির্বাচনী সভা। সমাবেশ থেকে দেশবাসীর প্রতি নেতৃবৃন্দ আহ্বান জানান, সারা দেশে নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা ৩০ ডিসেম্বর পর্যন্ত ধরে রাখতে হবে। উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য।

নির্বাচনী সভার প্রধান অতিথি সমাজকল্যাণমন্ত্রী রাশেদ খান মেনন বলেন, ‘সম্রাটের আহ্বানে আজকে ঢাকা-৮ আসনে নৌকার পক্ষে নির্বাচনী যুব সমাবেশ প্রমাণ করেছে, বাংলাদেশের যুবকরা শেখ হাসিনার উন্নয়ন, গণতন্ত্র ও স্বাধীনতার পক্ষে দাঁড়িয়েছে। আমি বিশ্বাস করি, দেশের ২২ শতাংশ তরুণরা এবার নৌকার পক্ষে ভোট দেবে। এই ভোট হবে উন্নয়নের পক্ষে, গণতন্ত্রের জন্য, দুর্নীতি ও অসাম্যের বিরুদ্ধে।’

সভাপতির বক্তব্যে এই আসনের বিএনপির প্রার্থী মির্জা আব্বাসকে ‘অহংকারী নেতা’ দাবি করে সম্রাট বলেন, ‘মেনন ভাইয়ের সঙ্গে ঢাকা-৮ আসনের লাখ লাখ যুব-জনতা রয়েছে। নির্বাচনের মাঠে প্রতিযোগিতা হবে। নির্বাচনের মাঠে রাশেদ খান মেনন প্রতিহিংসার রাজনীতি করে না। নির্বাচনী সভা শেষে আওয়ামী লীগের নির্বাচনি প্রতীক নৌকার পক্ষে মিছিল করেন যুবলীগের নেতাকর্মীরা। মিছিলটি ঢাকা-৮ আসনের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।’

ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় নির্বাচনী সভায় আরও বক্তব্য দেন- ঢাকা মহানগর আওয়ামী লীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক গোলাম আশরাফ তালুকদার, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মাকসুদুর রহমান প্রমুখ।