• মঙ্গলবার , ১৪ মে ২০২৪

দেশের চলমান পরিস্থিতিতে সবাইকে আরো সতর্ক থাকার আহ্বান-আশরাফ


প্রকাশিত: ৫:৫১ পিএম, ১৯ জুলাই ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩০ বার

বিশেষ প্রতিনিধি  :  দেশের চলমান পরিস্থিতিতে সবাইকে আরো সতর্ক থাকার আহ্বান জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জনপ্রশাসন মন্ত্রী 1সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, রাজনীতিতে নীরবতা রয়েছে। ভয় এখানেই। মনে রাখবেন, গাছের পাতা যখন নড়ে না, ঝড়ের ভয় ঠিক তখনই।  আর এ কারণেই অধিক সতর্কতার সময় এসেছে।

মঙ্গলবার বিকেলে রাজধানীর আইডিইবি ভবনে মুক্তিযোদ্ধাদের এক আলোচনা সভায় অংশ নিয়ে তিনি  এ মন্তব্য করেন । মুক্তিযোদ্ধা সংসদ  এই আলোচনা সভার আয়োজন করে।মন্ত্রী বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে রক্ষা করতে পারিনি।  পৃথিবীতে অনেক রাজনৈতিক হত্যাকাণ্ডই ঘটেছে। কিন্তু বঙ্গবন্ধুর গোটা পরিবারকে যেভাবে হত্যা করা হয়েছে, তা পৃথিবীর অন্য কোথাও ঘটেনি। শুধু তাই নয়, একটি দলকে ধংস করার চেষ্টাও চলে।

সতর্কবস্থার ওপর জোর দিয়ে  সৈয়দ আশরাফ বলেন, আমি খোলাখুলি বলতে চাইছি না, কিন্তু কি বোঝাতে চাইছি তা বুঝতে পারছেন বলে বিশ্বাস করি। রাজনীতিতে নীরবতা রয়েছে। ভয় এখানেই। মনে রাখবেন, গাছের পাতা যখন নড়ে না, ঝড়ের ভয় ঠিক তখনই।  আর এ কারণেই অধিক সতর্কতার সময় এসেছে।এসময় মন্ত্রী মুক্তিযোদ্ধা হিসেবে নিজের  ভাতা কোথায় জানতে চেয়ে বলেন, আমার টাকা কই? আমার ভাতা যদি ব্যাংকে থাকে সেটাও তো জানিনা। জানতে পারলে টাকাটা তো আরেক দুস্থ মুক্তিযোদ্ধাকে দিতে পারতাম।