• রোববার , ২৮ এপ্রিল ২০২৪

দুবাইয়ে জেএইচএম ইন্টারন্যাশনাল গ্রুপের ঈদ-উল-আজহা উদযাপন


প্রকাশিত: ৬:১৮ পিএম, ৩১ জুলাই ২০ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২৬৯ বার

জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান মেহেদী হাসান, ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম, পরিচালক মো. হুমায়ুন কবিরসহ শীর্ষ কর্মকর্তাবৃন্দ

আন্তজার্তিক ডেস্ক রিপোর্টার : সৌদি আরবসহ পারস্য উপসাগরের দক্ষিণ-পূর্ব উপকূলে অবস্থিত মধ্য প্রাচ্যের প্রধান ব্যবসা কেন্দ্র দুবাই’য়ে শুক্রবার (৩১ জুলাই) বিপুল উৎসাহ উদ্দিপনায় পবিত্র ঈদ-উল-আজহা উদযাপন করেছে ভারত বাংলাদেশের ব্যবসা সফল বহুজাতিক কোম্পানি জেএইচএম ইন্টারন্যাশনাল গ্রুপ এর বিপুল সংখ্যক কর্মকর্তা কর্মচারী ও শ্রমিকরা।

ঈদ উপলক্ষ্যে দুবাইয়ে জেএইচএম ইন্টারন্যাশনালের নিজস্ব ভবনে কর্মকর্তা কর্মচারীদের উদোগে কোরবানীর আয়োজন করা হয় । এসময় সেখানে উপস্থিত ছিলেন
জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান মেহেদী হাসান, ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম, পরিচালক মো. হুমায়ুন কবিরসহ শীর্ষ কর্মকর্তাবৃন্দ।

দুবাইয়ে কর্মকর্তা কর্মচারিদের সঙ্গে জেএইচএম ইন্টারন্যাশনাল চেয়ারম্যান

জানা গেছে, সংযুক্ত আরব আমিরাতের সবচেয়ে বড় বানিজ্য কেন্দ্র দুবাইয়ে দীর্ঘদিন ধরে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে জেএইচএম ইন্টারন্যাশনাল গ্রুপ। সেখানে ভারত ও বাংলাদেশের বিপুল সংখ্যক কর্মকর্তা-কর্মচারি ও শ্রমিক কর্মরত রয়েছেন। এই কর্মরত মানুষদের উৎসাহ উদ্দিপনা দিতে প্রতিবছর তাদের সঙ্গে ঈদ উদযাপন করেন জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান মেহেদী হাসান, ব্যবস্থাপনা পরিচালক মো. জাহাঙ্গীর আলম, পরিচালক মো. হুমায়ুন কবির।

জেএইচএম ইন্টারন্যাশনাল এর শ্রমিক কর্মচারিরা গরু-খাসি কোরবানী দিচ্ছে

এ উপলক্ষ্যে জেএইচএম ইন্টারন্যাশনাল লিমিটেড এর চেয়ারম্যান মেহেদী হাসান বলেন, ঈদ মানেই খুশী,সবাই মিলে উৎসাহ উদ্দিপনার সঙ্গেই তা পালন করা উচিত। তাই জেএইচএম ইন্টারন্যাশনাল ঈদের সময় তাঁর সকল প্রবাসি শ্রমিক কর্মচারিদের সঙ্গে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে দুবাইয়ে ঈদ উদযাপন করে আসছে দীর্ঘদিন ধরে।