• শুক্রবার , ১৭ মে ২০২৪

দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষ-৫ পুলিশসহ ৭ জনের করুণ মৃত্যু


প্রকাশিত: ৮:৪৮ এএম, ১৩ নভেম্বর ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৪৬ বার

 

বগুড়া প্রতিনিধি : বগুড়ার শেরপুরে দুটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় পাঁচ পুলিশ সদস্যসহ মোট সাতজন নিহত accident-www-katirkhantha-com-bdহয়েছেন। আহত হয়েছেন পাঁচজন। শনিবার দিবাগত রাত ২ টার দিকে বগুড়া- ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর বাজার নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাঁচ পুলিশ সদস্যসহ ছয় জনের পরিচয় পাওয়া গেছে। তারা সবাই কুড়িগ্রাম পুলিশ লাইনে কর্মরত ছিলেন। তবে নিহত ট্রাক চালকের পরিচয় এখনো জানা যায়নি।নিহত পুলিশ সদস্যরা হলেন- কনস্টেবল প্রণব (৩২), শাহজাহান (৩৫), সামসুল (৩০), আলমগীর (৩৩) ও সোহেল (৩২) এবং কুড়িগ্রাম পুলিশ লাইন্সের ঝাড়ুদার শ্যামল (৪২)।

বগুড়া সদর থানার পরিদর্শক (তদন্ত) আসলাম আলী জানান, কুড়িগ্রাম থেকে একটি খালি ট্রাক (খুলনা মেট্রো-ট-১১-০০৯২) যোগে পুলিশের বিভিন্ন মালামাল আনতে ঢাকায় যাচ্ছিলেন একদল পুলিশ সদস্য। রাত ২টার দিকে শেরপুরের মহিপুর বাজারের কাছে পৌঁছলে পুলিশবাহী ট্রাকটির সঙ্গে বিপরীত মুখি সারবোঝাই ট্রাকের (ঢাকা মেট্রো-ট-১৪-৪৭৪৫) মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই চার পুলিশ সদস্য নিহত হন। বাকিদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে (শজিমেক) নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক অপর এক পুলিশ সদস্য , ঝাড়ুদার শ্যামল ও ট্রাক চালককে মৃত ঘোষণা করেন। আহত অপর পাঁচজন সেখানে চিকিৎসাধীন রয়েছেন।