• শুক্রবার , ১৭ মে ২০২৪

ঢাকা চিটাগং লড়াই-ব্যাটিংয়ে সাকিবের দল


প্রকাশিত: ১:৫৬ পিএম, ১৭ নভেম্বর ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৩৮ বার

 

স্পোর্টস রিপোর্টার : চট্টগ্রামে বিপিএলের উদ্বোধনী ম্যাচে ২২ গজে মাঠে নামছে স্বাগতিক চিটাগং ভাইকিংস ও ঢাকা 11ডায়নামাইটস। জহুর আজমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে চিটাগং ভাইকিংসের অধিনায়ক তামিম ইকবাল। ফলশ্রুতিতে সাকিবের ঢাকা ডায়নামাইটসকে আগে ব্যাটিং করতে হচ্ছে।

ঢাকায় প্রথম পর্বে চিটাগং ভাইকিংস একটি ম্যাচ জিতলে পুরো সময়টাতেই কোনঠাসা অবস্থায় ছিল। ঢাকা চার ম্যাচের তিনটিতে জিতে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে মাঠে নামলেও চিটাগং চার ম্যাচে মাত্র একটি জিতে পয়েন্ট টেবিলের ৬ষ্ঠ স্থানে অবস্থান করছে।

চিটাগং ভাইকিংস ভাগ্যবদলের মিশন নিয়েই বৃহস্পতিবার ঘরের মাঠে ২২ গজের লড়াইয়ে নামবে। অন্যদিকে শীর্ষ স্থান অক্ষুন্ন রাখতে স্বাগতিকদের বিন্দুমাত্র ছাড় দিতে নারাজ ঢাকা ডায়নামাইটস।

কুমিল্লার বিপক্ষে খেলা দলটা থেকে একটিমাত্র পরিবর্তন হয়েছে আজকের একাদশে। রবি বোপারর বদলে দলে সুযোগ পেয়েছেন ম্যাথু কলস। এছাড়া চিটাগং ভাইকিংসে এসেছে দুটি পরিবর্তন। জাকির হাসানের বদলে মাহমুদুল হাসান এবং আব্দুর রাজ্জাকের বদলে এসেছে সাকলাইন সজিব।

চিটাগং ভাইকিংস: তামিম ইকবাল (অধিনায়ক), এনামুল হক, শুভাশিস রায়, মাহমুদুল হাসান লিমন, জহুরুল ইসলাম, নাজমুল হোসেন মিলন, সাকলাইন সজীব, টাইমাল মিলস, মোহাম্মদ নবী, গ্রান্ট এলিয়ট, ইমরান খান জুনিয়র।

ঢাকা ডায়নমাইটস: সাকিব আল হাসান (অধিনায়ক), মোসাদ্দেক হোসেন, নাসির হোসেন, সানজামুল ইসলাম, আলাউদ্দিন বাবু, মেহেদী মারুফ, মোহাম্মদ শহীদ, কুমার সাঙ্গাকারা, ডোয়াইন ব্রাভো, ম্যাথু কলস, ও সেকুগে প্রসন্ন।