• শুক্রবার , ৩ মে ২০২৪

জোয়ানার যৌবনে মেসির ডুব..


প্রকাশিত: ৬:০৭ পিএম, ২৩ জুলাই ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ১৫৫ বার

স্পোর্টস রিপোর্টার  :   ক্রীড়াবিদদের জীবনে নারী কেলেংকারি নতুন কোনো ঘটনা নয়। আর্জেন্টিনার সাবেক অধিনায়ক দিয়াগো ম্যারাডোনা, পর্তুগীজ messi-model-www.jatirkhantha.com.bdঅধিনায়ক ক্রিশ্চিয়ানো রোনাল্ডো তার অন্যতম উদাহরণ।ম্যারাডোনা এবং রোনাল্ডোর সারিতে এবার নাম উঠে এলো আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসির! অবাক হলেন! অবাক হওয়ার কথা।

কেননা, এ ফুটবল জাদুকরের নামে এখন পর্যন্ত এ ধরনের কোনো কলংকের খবর বের হয়নি।তাকে এই ধরনের শিরোনামে হাজির করলেন তার স্বদেশী মডেল জোয়ানা গঞ্জালেস। তার দাবি, মেসির সঙ্গে রাত কাটিয়েছেন তিনি। আর্জেন্টাইন বিভিন্ন গণমাধ্যমে এ খবর ফলাও করে প্রচার করা হচ্ছে।

ছেলেবেলার খেলার সাথী আন্তোনেলা রোকুজ্জো ২৯ বছর বয়সী মেসির জীবনের পার্টনার। তাদের সংসারে ৩ বছর ও ১০ মাস বয়সের দুই ছেলেও রয়েছে। কোপা আমেরিকায় শিরোপা জিততে ব্যর্থ হন মেসি। তাই ক্ষোভে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিয়েছেন বার্সেলোনার এ ফুটবল তারকা।
২৫ বছর বয়সী মডেল জোয়ানা আলোচনায় আসেন ২০১১ সালে। তখন মেসির সঙ্গে তার রোমান্সের কথা বলে পুরো আর্জেন্টিনায় ব্যাপক আলোচিত হন জোয়ানা।

সম্প্রতি পেরুভিয়ান টেলিভিশনের ‘দ্য ভ্যালু অব ট্রুথ’ অনুষ্ঠানে লাই ডিটেক্টর টেস্টে ২১টি প্রশ্নের সঠিক জবাব দিয়ে ১৪ হাজার ইউরো জিতেছেন জোয়ানা।ওই ২১ প্রশ্নের মধ্যে একটি প্রশ্ন ছিল, মেসির সাথে তার শারীরিক সম্পর্ক হয়েছিল কি না। জোয়ানা বলেছেন, ‘হ্যাঁ’। কয়েক বছর আগের কথা। তবে আমার নাম মেসির হয় তো এখন মনেও নেই। মেসির সঙ্গে একটি ম্যাচের পর ওই রাতে আমি হোটেলে গিয়েছিলাম। সেখানে তার সঙ্গে রাত কাটিয়েছি।