• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

জঙ্গি সন্ত্রাস প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে-রানা


প্রকাশিত: ৪:০৪ এএম, ১৩ সেপ্টেম্বর ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৬৬ বার

 

কাঠালিয়া,প্রতিনিধি. মো.মোছাদ্দেক বিল্লাহ : ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া ইউনিয়নের গর্বিত khatalia-tarikul-www-jatirkhantha-com-bdসন্তান তরুন মেধাবী ছাত্র বাংলাদেশ কবি নজরুল কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারন সম্পাদক তরিকুল ইসলাম রানা। তিনি দীর্ঘ ১৬ মাস পর স্থানীয় নেতা কর্মিদের মাঝে আসায় তারা অত্যন্ত আনন্দের সাথে তাকে গণ সংবর্ধনা জানান।

এ সময় তিনি তার দলীয় কার্যালয় জঙ্গীবাদীদের উপর তীব্র নিন্দা জানিয়ে বক্তব্য রাখেন। রানা বলেন, জঙ্গি সন্ত্রাস প্রতিরোধে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সংগ্রামী সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং বিপ্লবী সাধারন সম্পাদক এস,এম.জাকির হোসেনের জঙ্গী বিরোধী বার্তা নেতা কর্মীদের মাঝে পৌছে দেন এবং জঙ্গী প্রতিরোধে সকল কে আহব্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল জেলা ছাত্রলীগের নেতা কাজী জহিরুল ইসলাম,ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক কামাল সিকদার, যুগ্ন আহবায়ক সোহান,মনির এবং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি সাইফুল দর্জি সহ অসংখ্য নেতা কর্মী। ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম রানা এ সময় ঝালকাঠি জেলার সর্বস্তরের জনগণ কে কবি নজরুল কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বক্তব্য শেষ করেন।