• মঙ্গলবার , ৩০ এপ্রিল ২০২৪

চট্টগ্রামে গুলিবিদ্ধ জয়নালের পা তেলেসমাতি


প্রকাশিত: ১২:২১ এএম, ২৬ অক্টোবর ১৭ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ১১৬ বার

jainal-2চট্টগ্রাম থেকে বিশেষ প্রতিনিধি  :  ওপরের ছবিটি দেখলে কি মনে হয় এই পায়ে কেউ গুলি করেছে? স্বাভাবিক চোখে যে কেউ বলবেন এটি কোন কারণে ক্ষত হয়ে রক্ত বেরিয়েছে। তাছাড়া পায়ের আঙ্গুলে গুলি লাগলে আঙ্গুল ছিড়ে যাওয়ার কথা এবং আহত ব্যক্তি এভাবে পা সোজা রাখতে কি পারতেন? দৈনিক যুগান্তরে প্রকাশিত খবরে বলা হয়েছে,

jainal-2.jpg===============‘শনিবার ২১ অক্টোবর রাত ১১টার দিকে একজন অতিথিকে জেলা প্রশাসন নিয়ন্ত্রিত অফিসার্স ক্লাবে আনার ঘটনাকে কেন্দ্র করে তর্কাতর্কির একপর্যায়ে গাড়ি থেকে পিস্তল বের করে এনে জয়নাল আবেদীনের পায়ে গুলি করেন উত্তর জেলা আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও পরিবহন মালিক নেতা মঞ্জুরুল আলম মঞ্জু। এতে জয়নাল আবেদীনের বাঁ পায়ের একটি আঙুল ও হাড় ভেঙে গেছে।

jainal-1সুধী পাঠক ওপরের এই ছবিটির আহত ব্যক্তি চট্টগ্রামের বহুল আলোচিত ও মিডিয়ায় যুবলীগ নেতা বানিয়ে দেয়া ব্যক্তি জয়নাল আবেদিনের। যুগান্তর লিখেছে-‘চাপে অভিযোগ প্রত্যাহার করেছে যুবলীগ নেতা জয়নাল, ক্ষমতা দেখালেন গুলিবাজ আ’লীগ নেতা মঞ্জু’!!

অথচ কথিত গুলিবিদ্ধ জয়নাল আবেদিনের আজ রাতে জাতিরকন্ঠকে বলেছেন, তিনি যুবলীগ করেন না এবং কোন দিনও যুবলীগের সঙ্গে ছিলেন না। এখন প্রশ্ন জয়নালকে কারা যুবলীগ নেতা বানালো ও এতে কার কি স্বার্থ এবং কারা জয়নাল কে নিয়ে খেলে সুবিধা নিতে চাচ্ছে তার সকল তথ্য আমরা অনুসন্ধান করছি। ইতিমধ্যে
জয়নালের সঙ্গেও আমরা কথা বলেছি। তিনিও দিয়েছেন চাঞ্চল্যকর তথ্য!
vua juboleage-www.jatirkhantha.com.bd
তবে তিনি বার বার সিঙ্গাপুর ও দুবাই কেন যান, কোথায় যান কি করেন সে সম্পর্কে একেবারে নিশ্চুপ? অনুসন্ধানে বেরিয়ে এসেছে চট্টগ্রামের দুবাই সিঙ্গাপুর হুন্ডি সিন্ডিকেটের নানা চাঞ্চল্যকর কাহিনী। যেখানে এই চক্রের নানা ক্রিয়াকলাপের নায়ক ‘তিনি’।

জাতিরকন্ঠের অনুসন্ধানী দল এখন চট্টগ্রামে। তাঁরা তুলে ধরবেন চট্টগ্রামের দুবাই সিঙ্গাপুর হুন্ডি সিন্ডিকেটে ‘জয়নাল চক্রের’ নানা চাঞ্চল্যকর কাহিনী।