• শুক্রবার , ১৭ মে ২০২৪

গুলশানে হামলাকারী জঙ্গিদের সহায়তা-নর্থ সাউথের প্রোভিসিসহ ৩ পাকরাও


প্রকাশিত: ২:১৫ এএম, ১৭ জুলাই ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৫৩ বার

বিশেষ প্রতিনিধি  :  গুলশানে হামলাকারী জঙ্গিদের সহায়তার দায়ে নর্থ সাউথের প্রোভিসিসহ ৩ জন pro vice-arrest-www.jatirkhantha.com.bdপাকরাও  হয়েছে। কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের একটি দল। শনিবার বিকেলে বসুন্ধরা আবাসিক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলেন নর্থ সাউথের ভারপ্রাপ্ত প্রো-ভিসি অধ্যাপক গিয়াসউদ্দীন আহসান, তার ভাগ্নে আলম চৌধুরী ও ভবনের ম্যানেজার মাহবুবুর রহমান তুহিন।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গণমাধ্যম শাখার উপ-কমিশনার মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রো-ভিসি গিয়াসউদ্দীন আহসান এই হামলাকারীদের কাছে বাড়ি ভাড়া দিয়েছিলেন। এই ভাড়া দেওয়ার ক্ষেত্রে ভাড়াটিয়াদের তথ্য নিজ হেফাজতে রাখা বা সংশ্লিষ্ট থানায় জমা দেওয়া থেকে তিনি বিরত ছিলেন।কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইমের একটি সূত্র জানায়, বসুন্ধরা আবাসিক এলাকার ৬ নং রোডের ই-ব্লকের টেনামেন্ট ৩-এর ফ্ল্যাট এ-৬-এর বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়।

কাউন্টার টেররিজমের কর্মকর্তারা জানান, চলতি বছরের মে মাসে জঙ্গিরা এই ভবনে বাসা ভাড়া নিয়েছিল। গুলশানের সন্ত্রাসী হামলার পর জঙ্গিদের সহযোগীরা এই বাসা থেকে পালিয়ে যায়। বাসা থেকে বালুভর্তি কার্টন ও হামলাকারীদের পোশাকসহ বিভিন্ন মালামাল জব্দ করা হয়েছে। বালুভর্তি কার্টনে হামলায় ব্যবহৃত গ্রেনেড রাখা হয়েছিল বলেও ধারণা করছেন তারা।