• রোববার , ১৯ মে ২০২৪

গাজীপুর নাটোর বরগুনায় ক্রসফায়ার ৩


প্রকাশিত: ৫:০৭ পিএম, ২৮ আগস্ট ১৮ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১০৬ বার

 

জাতিরকন্ঠ ডেস্ক : র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নাটোরের লালপুরে ১৪ মামলার আসামি, বরগুনার পাথরঘাটায় জলদস্যু ও গাজীপুরের টঙ্গীতে মাদক সন্ত্রাসী নিহত হয়েছেন। এ খবর আমাদের প্রতিনিধিদের।

গাজীপুর প্রতিনিধি : গাজীপুরের টঙ্গীতে মঙ্গলবার ভোরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহত ওই ব্যক্তির পরিচয় জানা যায়নি। র‌্যাব-১ এর অধিনায়ক (সিও) সারওয়ার বিন কাশেম জানান, র‌্যাবের টহল টিম ঘটনাস্থলে গেলে মাদক ব্যবসায়ীরা র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে। আত্মরাক্ষার্থে র‌্যাব সদস্যরা পাল্টা গুলি চালালে একজন গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং বাকিরা পালিয়ে যায়।

নাটোর প্রতিনিধি : নাটোরের লালপুরে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মেহের আলী (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে উপজেলার চামটিয়া এলাকায় এ ঘটনা ঘটে। র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর শিবলী মোস্তফা জানান, ভোরে র‌্যাবের একটি দল উপজেলার চামটিয়া এলাকায় অভিযানে যায়।

অভিযানের বিষয়টি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। এ সময় র‌্যাবও পাল্টা গুলি ছোড়ে। পরে গুলিবিদ্ধ অবস্থায় মেহের আলীকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মেহের আলী চিহ্নিত মাদক ব্যবসায়ী।তার বিরুদ্ধে বিভিন্ন থানায় খুন, ডাকাতি ও মাদক বিক্রির ১৪টি মামলা রয়েছে।

বরগুনা প্রতিনিধি : বরগুনার পাথরঘাটা সংলগ্ন বলেশ্বরের মাঝের চরে মঙ্গলবার ভোরে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মো. রফিকুল (৪০) নামে এক জলদস্যু নিহত হয়েছে। এ সময় বেশকিছু আগ্নেয়াস্ত্র উদ্ধার করা হয়। পাথরঘাটা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মোহাম্মদ খবির আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।