• বৃহস্পতিবার , ১৬ মে ২০২৪

খালেদার অফিসে রিজভীসহ কয়েক বিএনপি নেতা অবরুদ্ধ


প্রকাশিত: ১১:২০ এএম, ৩০ জুলাই ১৬ , শনিবার

নিউজটি পড়া হয়েছে ৫৪ বার

 

বিশেষ প্রতিনিধি : বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম-21মহাসচিব রুহুল কবির রিজভীকে শুক্রবার বেলা ১১ টার পর থেকে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা অবরুদ্ধ করে রেখেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার রাত ১২ টার দিকে রুহুল কবির রিজভী একটি সংবাদ সংস্থাকে বলেন, বেলা ১১ টায় সংবাদ সম্মেলন করার পর থেকেই আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা আমাকে অবরুদ্ধ করে রেখেছে। আমি বের হতে পারছি না।এদিকে, রাত পৌনে ১টার দিকে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান বলেন, রিজভী সাহেব এখনও অফিসে অবরুদ্ধ অবস্থায় আছেন।

তবে এবিষয়ে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে মোবাইল ফোনে যোগাযোগের জন্য অনেকবার চেষ্টা করেও (মোবাইল ফোনে) তাকে পাওয়া যায়নি।গুলশান থানার ডিউটি অফিসার জাহাঙ্গির জানান, রিজভী তার কর্যালয়ে অবরুদ্ধ হওয়ার বিষয়ে আমাদের কাছে কোন ম্যাসেজ নেই।

ঢাকা মেট্রোপলিটান পুলিশ (ডিএমপি) মিডিয়ার ডিউটি অফিসার এসআই নাজমুল জাতিরকন্ঠকে বলেন, এ বিষয়ে আমাদের কাছে কোন তথ্য নেই।

রিজভীর সাথে কর্যালয়ে অবরুদ্ধ আছেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য বেলাল আহমেদ, সেচ্ছাসেবক দলের ভাইস প্রেসিডেন্ট সাইফুল ইসলাম পটু, সেচ্ছাসেবক দলের যুগ্ন-সাধারণ সম্পাদক অধ্যাপক আমিনুল ইসলাম ও তুষার নামের এক কর্মী।