• শুক্রবার , ৩ মে ২০২৪

ক্রিকেটের ভালবাসায় সাকিবের ১০ বছর


প্রকাশিত: ১:১১ পিএম, ৯ আগস্ট ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৬৯ বার

shakib-2-www.jatirkhantha.com.bdখে পৌঁছানোর জন্য ধন্যবাদ জানাই। যারা আমাকে সমর্থন করেছেন, আশা করি সামনে আরো সমর্থন করবেন। বাংলাদেশ দলকে সমর্থন করবেন। আমি জানি অবশ্যই বাংলাদেশ দলকে সমর্থন করবেন।

বন্ধু দিবস উপলক্ষে ভক্তদের শুভেচ্ছা জানিয়েছেন এই অলরাউন্ডার। তিনি বলেছেন, একদিন আগে ফ্রেন্ডশিপ ডে গেল। সবাইকে ফ্রেন্ডশিপ ডে’র শুভেচ্ছা।
sakib-home-www.jatirkhantha.com.bd
ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) খেলতে ৪০ দিনের মতো ওয়েস্ট ইন্ডিজে আছেন সাকিব। শিরোপা জয়ের আনন্দ থাকলেও দেশের আসার জন্য অস্থিরতার কথা জানিয়েছেন তিনি। সাকিব বলেছেন, বাসায় যাব ভেবে রোমাঞ্চিত। ৩০দিনের বেশি হয়ে গেলেই আমি হোমসিক হয়ে যাই। তাড়াতাড়ি দেশে যাব ইনশাআল্লাহ।

sakib-3-www.jatirkhantha.com.bd৬ আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটে ১০ বছর পূর্ণ হয়েছে সাকিব আল হাসানের। প্রথম অভিষেক হয়েছিল জিম্বাবুয়ের বিপক্ষে হারারেতে। স্মৃতি রোমন্থন করতে গিয়ে সাকিব বলেছেন, প্রথম উইকেট ও প্রথম রানের সময় নার্ভাস ছিলাম। এখনো সেটা অনুভব করতে পারি। মনে হয়, এইতো সেদিনের কথা। দেখতে দেখতে ১০ বছর হয়ে গেল। অনেক চড়াই-উতরাই ছিল। আপনারা সব সময় আমার সঙ্গে ছিলেন, আমাকে সমর্থন করেছেন।  এজন্য সবাইকে ধন্যবাদ।