• সোমবার , ২৯ এপ্রিল ২০২৪

ক্যান্সার আক্রান্ত অলিপ-বাপিকে বাঁচাতে সাকিবের ক্রিকেট ব্যাট


প্রকাশিত: ৩:১৭ এএম, ৯ জুন ১৬ , বৃহস্পতিবার

নিউজটি পড়া হয়েছে ৮০ বার

আসমা খন্দকার   :   কলকাতার ঘরোয়া ফুটবল ক্লাব ইস্টবেঙ্গলের খেলা হলেই দেখা যেত অলিপ bapi olin-www.jatirkhantha.com.bdচক্রবর্তীকে। অন্যদিকে তাদের প্রতিদ্বন্দ্বী ক্লাব মোহনবাগানের খেলায় মাঠে থাকতেন বাপি ঝাপি।দুরারোগ্য মরণব্যাধি ক্যান্সারে আক্রান্ত হয়ে অলিপ হেরে গেলেও এই দুরারোগ্য রোগের সঙ্গেই বেঁচে থাকার মরিয়া প্রচেষ্টা করছেন মোহনবাগানের অন্ধভক্ত বাপি।

অলিপ আর বাপির পরিবারের পাশে দাঁড়াতে এগিয়ে এলেন দেশ-বিদেশের কিংবদন্তি ক্রীড়াবিদরা। ধোনি-সৌরভ-সাকিব-রাহানেরাও আছেন সেই তালিকায়। ১১ জুন কলকাতার হোটেল গ্রেমাইন্ড কমিউনিকেশনের উদ্যেগে আয়োজিত হবে চ্যারিটি ফান্ড-রেজিং নিলাম অনুষ্ঠান৷ এখান থেকে পাওয়া টাকা চলে যাবে বাপির বাড়িতে। অলিপের পরিবারের জন্যও বেশ কিছু টাকা দেওয়া হবে এখান থেকে।
ALIP-AND-BAPI-www.jatirkhantha.com.bd
নিলামের জন্য ভারতীয় টেস্ট দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি দিচ্ছেন তার উইকেটকিপিং গ্লাভস ও প্যাড। সৌরভ গাঙ্গুলি দেবেন জার্সি। আজিঙ্কা রাহানের থেকে আসছে সই করা জার্সি। বাদ যাননি কলকাতা নাইট রাইডার্সের তারকা ক্রিকেটার এবং বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসানও। বাংলাদেশের বাঁ-হাতি এই অলরাউন্ডার দিচ্ছেন অটোগ্রাফ দেওয়া ব্যাট।

সাকিব ছাড়াও কলকাতা নাইট রাইডার্সের দুই সদস্য মনীষ পাণ্ডে ও ব্র্যাড হজ দিচ্ছেন সই করা জার্সি৷ এছাড়াও ভারতীয় দলের সাবেক ক্রিকেটার ঝুলন গোস্বামী ও ভিভিএস লক্ষ্ণণও জার্সি দিচ্ছেন৷ ফুটবলার লিয়েন্ডার পেজও দিবেন তার ব্যবহৃত সামগ্রী।