• শুক্রবার , ১৭ মে ২০২৪

কাটার জাদুকরকে জন্মদিনের শুভেচ্ছা সারা বিশ্ব থেকে


প্রকাশিত: ৫:১২ পিএম, ৭ সেপ্টেম্বর ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ১৬৪ বার

স্পোর্টস রিপোর্টার  :   ২০১৫ সালে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি অভিষেকের দিনই নিজের জাত চিনিয়েছিলেন। মাত্র 9এক বছরে মধ্যেই বাংলাদেশের ক্রিকেটকে অনেক দূর এগিয়ে নেয়া দুরন্ত কাটার মাস্টারের মোস্তাফিজুর রহমানের ২১ তম জন্মদিন।

8আজকের এই দিনে শুভেচ্ছা আর অভিনন্দনে ভাসছেন মোস্তাফিজ। তার জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছে ক্রিকেটের সর্বোচ্চ সংস্থা ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি), ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) তার দল সানরাইজার্স হায়দ্রাবাদ, সেই দলের অধিনায়ক ডেভিড ওয়ার্নারসহ আরও অনেকে।

5সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আইসিসির ভেরিফাইড পেজ থেকে মোস্তাফিজের শুভেচ্ছা বার্তায় লেখা হয়েছে, ‘তিনি এমন একজন তরুণ ক্রিকেটার যিনি তার পারফরম্যান্স দিয়ে প্রথম টেস্ট ও ওয়ানডেতে ম্যান অব দ্যা ম্যাচ হয়েছে এবং মাত্র দ্বিতীয় ক্রিকেটার যিনি প্রথম দুই ওয়ানডেতে পাঁচ উইকেট পেয়েছে। শুভ জন্মদিন মোস্তাফিজুর ‘দ্যা ফিজ’ রহমান।’
7
এদিকে মাত্র এক মাসেই মোস্তাফিজের বন্ধু বনে যাওয়া হায়দ্রাবাদের অধিনায়ক ডেভিড ওয়ার্নার এক ধাপ এগিয়ে মোস্তাফিজকে উল্লেখ করে বাংলায় লিখেন ‘শুভ জন্মদিন’!
111112
সানরাইজার্স হায়দ্রাবাদের পক্ষ থেকে তাদের ভেরিফাইড পেজে লেখা হয়েছে, ‘আজ ফিজ ডে। আমাদের বাঁহাতি ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমানকে জন্মদিনের অনেক শুভেচ্ছা।’