• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

কসাই বলাৎকারে কসাইকে খুন


প্রকাশিত: ৯:০৫ পিএম, ১৫ নভেম্বর ২৩ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ৩৬ বার

উত্তরা প্রতিনিধি : রাজধানীর উত্তরার দক্ষিণখানে বলাৎকারের চেষ্টায় কসাই খায়রুল হত্যায় জড়িত থাকার অভিযোগে আরেক কসাই শহিদুলকে গ্রেফতার করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে শহিদুল।বুধবার (১৫ নভেম্বর) দুপুরে রাজধানীর মিন্টো রোডে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে ঘটনার বিস্তারিত তথ্য জানান উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম।

তিনি বলেন, শহিদুল দক্ষিণখান ফায়দাবাদ আদম আলী মার্কেটে জজ মিয়ার মাংসের দোকানে কসাইয়ের কাজ করে। গত ১২ নভেম্বর মাংস বিক্রি শেষে বাকীতে বিক্রি করা মাংসের টাকা সংগ্রহের জন্য রাতে বের হয়। রাত বেশি হওয়ায় খায়রুল তাকে তার দোকানে ঘুমাতে বলে। একই এলাকার পাশাপাশি দোকানদার হওয়ায় খায়রুলের কথায় রাজি হয়ে সেদিন রাতে তার দোকানে ঘুমায় শহিদুল। রাত সাড়ে বারোটার দিকে খায়রুল তাকে বলাৎকারের চেষ্টা করলে তার ঘুম ভেঙ্গে যায়। এসময় সে রাগান্বিত হয়ে দোকানের বক্সে থাকা মাংস কাটার চাপাতি দিয়ে খায়রুলের মুখের উপরে আঘাত করে হত্যা করে।

উপ-পুলিশ কমিশনার মোর্শেদ আলম বলেন, খায়রুলের শরীরে ধারালো অস্ত্রে আঘাতের চিহ্ন পাওয়া যায়। এ ঘটনায় সন্দেহভাজন কয়েকজনকে আটক করা হয়। তাদের মধ্যে একজন শহিদুল। তাকে জিজ্ঞাসাবাদ করা হলে ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।এর আগে, রোববার (১২ নভেম্বর) রাতে নিজ দোকান থেকে খাইরুলের মরদেহ উদ্ধার করে পুলিশ।