• শুক্রবার , ১৭ মে ২০২৪

কপাল মন্দ-ডেসটিনি চেয়ারম্যান-এমডির-জামিন স্থগিত


প্রকাশিত: ৪:৩৬ এএম, ৩১ জুলাই ১৬ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৭৩ বার

হাইকোর্ট রিপোর্টার :  কপাল মন্দ-গ্রাহকদের অর্থ আত্মসাত ও মুদ্রা পাচারের দুই মামলায় ডেসটিনি destiny-md-chairman-www.jatirkhantha.com.bdগ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ রফিকুল আমীন ও চেয়ারম্যান মোহাম্মদ হোসেনের জামিন ১১অগাস্ট পর্যন্ত স্থগিত করেছেন আপিল বিভাগ।

রোববার সকাল সোয়া ১০ টার দিকে প্রধান বিচারপতি এস কে সিনহার নেতৃত্বাধীন পাঁচ সদস্যের আপিল বেঞ্চ এই আদেশ দেয়।গত ২০ জুলাই হাইকোর্টের একটি দ্বৈত বেঞ্চ ওই দুই মামলায় রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেনের পাসপোর্ট নিম্ন আদালতে জমা রাখার শর্তে জামিন মঞ্জুর করেছিলেন।

এই জামিনের বিরুদ্ধে দুর্নীতি দমন কশিমনের (দুদক) করা আবেদনের প্রেক্ষিতে আপিল বিভাগ আজ এ আদেশ দেন।আপিল বিভাগের এ আদেশের ফলে রফিকুল ও হোসেন আপাতত মুক্তি পাচ্ছেন না বলে দুদকের আইনজীবী খুরশীদ আলম খান জানিয়েছেন।

তিনি জানান, জামিন ১১ অগাস্ট পর্যন্ত স্থগিত করে ওই সময়ের মধ্যে নিয়মিত লিভ টু আপিল করতে বলেছে আপিল বিভাগ। ওই দিন বিষয়টি আবার আদালতের তালিকায় আসবে।

উল্লেখ্য, প্রায় সাড়ে তিন হাজার কোটি টাকা পাচার ও আত্মসাতের অভিযোগ এনে ২০১২ সালের ৩১ জুলাই রফিকুল আমীন ও মোহাম্মদ হোসেনের বিরুদ্ধে রাজধানীর কলাবাগান থানায় এই দুই মামলা দায়ের করে দুদক।