• রোববার , ৫ মে ২০২৪

এবার হাঁটুর ইনজুরিতে আক্রান্ত তামিম


প্রকাশিত: ৩:২৬ পিএম, ২৫ মার্চ ১৮ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৭৭ বার

স্পোর্টস রিপোর্টার :  এবার হাঁটুর ইনজুরিতে আক্রান্ত তামিম । এর আগেও হাঁটুর ইনজুরিতে অনেকদিন ধরেই ভুগছিলেন দেশ সেরা ওপেনার তামিম ইকবাল। শ্রীলঙ্গার নিদাহাস tamim-www.jatirkhantha.com.bd.1ট্রফি শেষে পিএসএল খেলতে লাহোরে যাওয়ার পরেই আরও গুরুতর হতে থাকে তার ইনজুরি। তাই পিএসএলের দুই ম্যাচ না খেলেই চিকিৎসার জন্য পাড়ি জমান ব্যাংকক। কিন্তু সেখানের রিপোর্ট ভালো আসেনি। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আগামী দেড় মাস তাকে থাকতে হবে মাঠের বাহিরে। এই সময়ে করতে পারবেন না অনুশীলনও।

tamim-www.jatirkhantha.com.bdজুনের আগে আপাতত কোনো সিরিজ নেই বাংলাদেশের। তাই বাংলাদেশের জন্য এটি হয়তো কোনো প্রভাব ফেলবে না। কিন্তু দেশসেরা ওপেনারের এমন অবস্থা অবশ্যই ক্রিকেট ভক্তদের জন্য দুঃসংবাদ।তামিমের ইনজুরি সম্পর্কে বিসিবি সূত্রে জানা যায়, তামিমের বাঁ হাঁটুর এমআরআই রিপোর্ট ব্যাংককে তেমন ভালো আসেনি। যার কারণে ব্যাংককের চিকিৎসকেরা তাঁকে সম্পূর্ণ বিশ্রামের উপদেশ দিয়েছেন।
tamim-www.jatirkhantha.com.bd.2
এছাড়া ব্যাংকক থেকে মুঠোফোনে তামিম জানান, ‘আমাকে হয়তো অনেক সময়ের জন্য বিশ্রামে চলে যেতে হবে। বিশ্রাম চলাকালীন পুনর্বাসন-প্রক্রিয়া ছাড়া আমি আর কিছুই করতে পারবো না হয়তো।’মঙ্গলবার ব্যাংককের ডাক্তাররা আবারও ভালোভাবে দেখবেন তামিমকে। তারপর ইনজুরির বিষয়ে আরও ভালোভাবে নিশ্চিত হওয়া যাবে বলে জানিয়েছেন এই ওপেনার। আগামীকাল চিকিৎসা শেষে বুধবার দেশে ফেরার কথা রয়েছে বাংলাদেশের এই ড্যাশিং ওপেনারের।