• শনিবার , ১৮ মে ২০২৪

এবার সুন্দরী নারীর পাকস্থলিতে ইয়াবা


প্রকাশিত: ১:৪৫ পিএম, ২৩ মে ১৬ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৬৬ বার

চট্টগ্রাম প্রতিনিধি   :   পেটের ভেতরে করে ইয়াবা পাচার করার সময় সেতারা বেগম (২০) নামের এক 111নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই পাকস্থলী এক্স-রে করে ৬০০পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

সোমবার ভোরে সেতারা বেগমকে চট্টগ্রাম নগরীর কতোয়ালী থানাধীন সিনেমা প্যালেস বাসস্ট্যান্ড এস আলম কাউন্টার থেকে গ্রেফতার করা হয়।বিষয়টি নিশ্চিত করে নগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মো. মোকতার হোসেন জানান, সেতারা বেগম ঢাকা যাওয়ার উদ্দেশ্যে সিনেমা প্যালেস বাসস্ট্যান্ড এলাকায় এস আলম বাস কাউন্টারে আসেন।

গোপন সংবাদের ভিত্তিতে তার দেহ তল্লাশি চালালে তার কাছে কোনো কিছু পাওয়া যায়নি। তার কথাবার্তা ও আচরণ সন্দেহ হলে তাকে সেনসিভ আন্তর্জাতিক মানসম্পন্ন কম্পিউটারাইজড রোগ নিরূপনী কেন্দ্রে পাকস্থলী এক্স-রে করানো হয়। এক্স-রেতে তার পেটের ভেতর পোটলা সদৃশ কিছু কালো বস্তু পরিলক্ষিত হয়।

এ বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে তার পেটের ভেতর বিশেষ কায়দায় ইয়াবা আছে বলে স্বীকার করে এবং তাকে কিছু পানীয় জাতীয় খাদ্য-দ্রব্য খাওয়ানো হলে ওই ইয়াবা মলত্যাগের মাধ্যমে বের করে দিতে পারবে বলে জানায়।

আনুমানিক ১২ ঘণ্টা পরে মলত্যাগ করবে বলে জানালে সেনসিভ আন্তর্জাতিক মানসম্পন্ন কম্পিউটারাইজড রোগ নিরূপনী কেন্দ্র, ১৪ জামাল খান রোড এর টয়লেটে নেয়া হয়। টয়লেটে নেয়ার পরে মল ত্যাগের চেষ্টা করলে তার পায়ুপথ দিয়ে কালো স্কচটেপ দ্বারা মোড়ানো একে একে ১৫টি পোটলা বের হয়ে আসে। ওই ১৫টি পোটলায় ৬০০ পিস ইয়াবা বের হয়ে আসে।তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।