• রোববার , ১৯ মে ২০২৪

এবার শীর্ষ ইয়াবা গডফাদার ক্রসফায়ার


প্রকাশিত: ৩:৫৩ এএম, ২৭ মে ১৮ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১৬৬ বার

 

টেকনাফ প্রতিনিধি :  এবার টেকনাফে ইয়াবা গডফাদার একরামুল ক্রসফায়ার হয়েছে। দুই সপ্তাহ ধরে চলা Teknaf--councilor-Ekramul-crossfire-www.jatirkhantha.com.bdমাদকবিরোধী অভিযানের মধ্যে কক্সবাজারের টেকনাফে তালিকাভুক্ত মাদক ব্যবসায়ী মো. একরামুল হক (৪৬) র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে নিহত হলো।নিহত একরামুল টেকনাফ পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর।শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে টেকনাফ উপজেলা সদর ইউনিয়নের নোয়াখালী পাড়া এলাকার মেরিন ড্রাইভ সড়কের পাশে এ ঘটনা ঘটে।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া জাতিরকন্ঠকে বলেন, নিহত একরামুল হক স্বরাষ্ট্র মন্ত্রণালয় ও মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ছিল। তার মরদেহের পাশ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি এবং ১০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

জানা গেছে, নিহত একরাম টেকনাফ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও টেকনাফ বাসস্টেশন ব্যবসায়ী সমিতির সভাপতি এবং টেকনাফ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সাবেক আহ্বায়ক। তার বিরুদ্ধে মাদকসহ বেশ কয়েকটি মামলা রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে র‌্যাব-৭ কক্সবাজার ক্যাম্পের কোম্পানি কমান্ডার মেজর মোঃ রুহুল আমিন চ্যানেল আই অনলাইনকে বলেন, টেকনাফে ইয়াবা পাচারের খবর পেয়ে নোয়াখালী পাড়ায় এক ব্যক্তির গতিরোধ করে র‌্যাব।‘ওইসময় র‌্যাবকে লক্ষ্য করে ওই ইয়াবা ব্যবসায়ী গুলি ছোড়ে। র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। এতে গুলিবিদ্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান ওই ইয়াবা ব্যবসায়ী।’

তিনি আরো বলেন, সেসময় একটি বিদেশী পিস্তল, একটি ওয়ান শুটার গান, ৬ রাউন্ড গুলি এবং ১০ হাজার ইয়াবা উদ্ধার করা হয়।‘রাত ১টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা  হয়। পরে তা ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।