• শুক্রবার , ৩ মে ২০২৪

এবার আশরাফুলের রাজকন্যা


প্রকাশিত: ৫:২৮ এএম, ৫ জুলাই ১৬ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ১৩৪ বার

স্পোর্টস রিপোর্টার   :   নিষেধাজ্ঞার শেকল খোলার পরের মাসে আরেকটি খুশির উৎসবে মেতে 2উঠবেন ক্রিকেটার মোহাম্মদ আশরাফুল। আগামী সেপ্টেম্বরে তার স্ত্রীর কোলজুড়ে আসছে সন্তান। সম্প্রতি শোনা যায়, ছেলে সন্তানের বাবা হচ্ছেন তিনি। কিন্তু এক সাক্ষাৎকারে আশরাফুল নিজেই জানিয়েছেন, ছেলে নয়, কন্যা সন্তানের বাবা হতে চলেছেন তিনি।

মোহাম্মদ আশরাফুল জানান, তার স্ত্রী (আনিকা তাসলিমা অর্চি) ৭ মাসের অন্তঃসত্ত্বা। মাস দুয়েকের মধ্যেই তারা কন্যা সন্তান আগমনের আশা করছেন।

বাবা হওয়ার অগ্রিম আনন্দে আত্মহারা টেস্ট ক্রিকেটে সর্বকণিষ্ঠ সেঞ্চুরিয়ান। এটাকে সুদিনের ইঙ্গিত হিসেবে দেখছেন তিনি। আশরাফুল বলেন, অবশ্যই ভালো লাগছে। প্রথম সন্তানের বাবা হওয়ার অনুভূতির তুলনা নেই। বাবা হচ্ছি, ক্রিকেটেও ফিরছি, এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।

গত বছর ১১ ডিসেম্বর অনিকা তাসলিমা অর্চিকে বিয়ে করেন আশরাফুল। বাংলাদেশের লিটল মাস্টার খ্যাত এই ব্যাটসম্যান জানান, ক্রিকেট নিয়ে তার স্ত্রীর তেমন আগ্রহ নেই। তবে ক্রিকেটে ফিরতে ঠিকই স্বামীকে প্রেরণা দিয়ে যাচ্ছেন তিনি।

প্রসঙ্গত, এই মুহূর্তে মাঠে ফেরার অপেক্ষায় রয়েছেন মোহাম্মদ আশরাফুল। আগামী আগস্টে তার ওপর আরোপিত নিষেধাজ্ঞা উঠে যাবে। ক্রিকেট বোর্ড চাইলে তাকে আবারও জাতীয় দলে দেখা যেতে পারে। অবশ্য তার আগে ঘরোয়া ক্রিকেটে কঠিন পরীক্ষা দিতে হবে এই মাস্টার ব্যাটসম্যানকে।