• রোববার , ১৯ মে ২০২৪

এবার আইপিএল কাঁপাবে তামিম সৌম্য তাসকিন ও মুস্তাফিজ


প্রকাশিত: ৩:৪৬ এএম, ১৫ জানুয়ারী ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১৭১ বার

1স্পোর্টস রিপোর্টার:  এবার আইপিএল কাঁপাবে তামিম ইকবাল, সৌম্য সরকার, তাসকিন আহমেদ ও ক্রিকেটের নতুন সেনসেশন মুস্তাফিজুর। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নবম আসরের পর্দা উঠবে ৮ এপ্রিল। বিশ্বসেরা অল রাউন্ডার সাকিব আল হাসান এবারও খেলবেন শাহরুখ খানের কলকাতা নাইট রাইডার্সে। আইপিএলে এর আগেও তিনবার সাকিব এই দলে খেলেন।

ব্যাট-বলে নৈপুণ্য প্রদর্শন করে দর্শকদের দৃষ্টিও কাড়েন। এবার শুধু সাকিব নন। আইপিএল খেলতে পারেন বাংলাদেশের আরও চার ক্রিকেটার। নবম আসরের নিলামের প্লেয়ার ড্রাফটে রাখা হয়েছে তামিম ইকবাল, সৌম্য সরকার, তাসকিন আহমেদ ও ক্রিকেটের নতুন সেনসেশন মুস্তাফিজুর রহমানকে।

2ফেব্রুয়ারিতে ব্যাঙ্গালুরুতে আইপিএলের নিলামে উঠবেন এই চার টাইগার ক্রিকেটার। নিলামে আগেই নাইট রাইডার্সে খেলতে ডাক পেয়েছেন সাকিব। গত বছর অভিষেকের পর বিশ্ব ক্রিকেটকে রীতিমতো কাঁপিয়ে দিয়েছেন কাটারখ্যাত মুস্তাফিজ। তখনই বুঝা যাচ্ছিল আইপিএলে ফ্র্যাঞ্চাইজিরা তার দিকে চোখ ফেলে রাখবেন।

বল হাতে চমক দেখান তরুণ তাসকিন আহমেদ। হার্ডহিটার তামিম ও সৌম্য ভয়ডরহীন ক্রিকেট খেলে নজর কাড়িয়েছেন বিশ্বক্রিকেটে। আইপিএলের নবম আসরে পুনে ও রাজকোট নামে নতুন দুটি দল অংশ নিচ্ছে।  ধারণা করা হচ্ছে নিলামে থাকা চার বাংলাদেশি ক্রিকেটারের জায়গা হতে পারে নতুন এই দুটি দলে।