• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

ইসলামের বিধান প্রতিষ্ঠা নাহলে দুর্নীতি জঙ্গিবাদ নির্মূল হবেনা:সৈয়দ হুমায়ূন


প্রকাশিত: ৯:৫৩ পিএম, ২৭ জানুয়ারী ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ১০১ বার

স্টাফ রিপোর্টার  : ইসলামী সমাজ এর আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর বলেছেন, সমাজ ও রাষ্ট্র islami samaj-www.jatirkhantha.com.,bdপরিচালনায় ইসলামের আইন-বিধান প্রতিষ্ঠিত না হলে দুর্নীতি, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ বিভিন্ন রকম অপতৎপরতা নির্মূল হবে না। তিনি বলেন, সমাজ ও রাষ্ট্র পরিচালনায় মানুষের সার্বভৌমত্ব প্রতিষ্ঠিত থাকায় মানুষ সুশাসন ও ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়ে জান, মালের নিরাপত্তাহীনতাসহ বহুরকম দুর্ভোগে জড়িয়ে অশান্তিতে কাল কাটাচ্ছে।

‘ইসলামী সমাজ’ ঢাকা মহানগর শাখার উদ্যোগে মুফ্তি কাজী আরিফুর রহমানের সভাপতিত্বে জাতীয় প্রেসক্লাব অডিটরিয়াম ঢাকায় আজ ২৭ জানুয়ারি বিকেলে“সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠায় আল্লাহর নির্দেশিত ও তাঁরই রাসুল হযরত মুহাম্মাদ (সাঃ) এর প্রদর্শিত পদ্ধতি” বিষয়ে অনুষ্ঠিত গুরুত্বপূর্ণ আলোচনা সভায় ইসলামী সমাজের আমীর হযরত সৈয়দ হুমায়ূন কবীর এসব কথা বলেন।

তিনি বলেন, নামাজ ও রোজাসহ ইসলামের কতিপয় হুকুম পালন করে নিজেদেরকে ঈমানদার ভাবা ও জান্নাতে যাওয়ার স্বপ্ন দেখা এবং ইসলাম প্রতিষ্ঠার নামে গণতন্ত্রের অধীনে নির্বাচনে অংশগ্রহণ করা কিংবা সশস্ত্র লড়াই করা চরম বিভ্রান্তি। এ সকল বিভ্রান্তি থেকে বাঁচার একমাত্র উপায় হচ্ছে ছবর ও ক্ষমার নীতিতে অটল থেকে ইসলামী সমাজ গঠনের চূড়ান্ত চেষ্টা করা।

ইসলামী সমাজের সদস্য ও নেতা জনাব মুহাম্মাদ ইয়াছিনের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায়, আরো বক্তব্য রাখেন সর্ব জনাব আবু জাফর মুহাম্মাদ ইকবাল, মুহাম্মাদ আকিক হাবিবুজ্জামান, মুহাম্মাদ সুলাইমান কবীর, ইউসুফ আলী, মুহাম্মাদ আসাদুজ্জামান প্রমূখ।