• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

‘ইউজলেস পাকিস্তানি পিএম নওয়াজ শরিফ ফর সেল’


প্রকাশিত: ১১:৩৪ এএম, ১৫ এপ্রিল ১৬ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৯১ বার

1

আসমা খন্দকার  :  ‘অকর্মণ্য’ রাজনৈতিক নেতা নওয়া শরিফকে বেচতে চেয়ে বিজ্ঞাপন দেয়া হয়েছে অনলাইনে! এতে বলা হয়েছে, ‘ইউজলেস পাকিস্তানি পিএম নওয়াজ শরিফ ফর সেল’ ।অনলাইনে নওয়াজ শরিফকে বেচতে চেয়ে বিজ্ঞাপন দেয়ার ঘটনায় তোলপাড় চলছে।

দৈনন্দিন ব্যবহারের নানা পণ্য পাওয়া যায় ই-কমার্স প্রতিষ্ঠান ইবে-তে। তবে এবার  ‘অকর্মণ্য’ রাজনৈতিক নেতাও বিক্রি হচ্ছেন সাইটটিতে!

হিন্দুস্তান টাইমস ও টাইমস অফ ইন্ডিয়ার এক খবরে বলা হয়েছে, সম্প্রতি ইবে-তে পাকিস্তানের প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে বেচতে চেয়ে বিজ্ঞাপন দেওয়া হয়েছে! তবে যিনি এমন বিজ্ঞাপন দিয়েছেন সেই অজ্ঞাতপরিচয় ব্যক্তির খোঁজ পায়নি পাক পুলিশ। এই নাটকীয় ঘটনার জেরে চাঞ্চল্য ছড়িয়েছে গোটা পাকিস্তানে।

Mehrunnisa-Safdar-Wedding-www.jatirkhantha.com.bd‘ইউজলেস পাকিস্তানি পিএম নওয়াজ শরিফ ফর সেল’ নামে ওই অনলাইন বিজ্ঞাপনটি দেয়া হয়েছে। এখানে শরিফের দাম উঠেছে ৬৬ হাজার ২০০ পাউন্ড। শরিফকে কিনতে নিলামে দর হেঁকেছেন শতাধিক ব্যক্তি।

বিজ্ঞাপনে বলা হয়েছে, ‘নওয়াজ এবং তার গোটা পরিবার জিনগত ত্রুটিযুক্ত এবং দুর্নীতিগ্রস্ত। গোটা পরিবার থাকে লন্ডনে। ওখানেই শরিফের পারিবারিক ব্যবসা আছে। আজ তুরস্ক তো কাল ইংল্যান্ড, পরশু আবার আমেরিকায় ছুটছেন। তিনি দেশে কতদিন থাকেন? এমন মানুষ আবার পাকিস্তানের প্রধানমন্ত্রী হতে চান! নওয়াজ শরিফকে আমরা চাই না। তাই তাকে বিক্রি করব।’

পানামা কাণ্ডে নাম জড়িয়ে এমনিতেই চাপে আছেন নওয়াজ শরিফ। এবারের বিজ্ঞাপনদাতার আদৌ খোঁজ পান কি না শরিফ এখন সেটাই দেখার!