• শনিবার , ২৭ এপ্রিল ২০২৪

আলীশান চোর গরু চুরি করল প্রাইভেট কারে-


প্রকাশিত: ১:৩৯ এএম, ৬ জুলাই ২১ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৩৫৬ বার

টঙ্গী প্রতিনিধি : এবার আলীশান চোর গরু চুরি গরু করল প্রাইভেট কারে-। কিন্তু না পালাতে পারেনি। ধরা পড়েছে প্রাইভেট কারসহ। পুলিশের ধাওয়ায় ফেলে যাওয়া একটি প্রাইভেট কার (ঢাকা মেট্রো গ- ১৩-০৭৭৫) থেকে চারটি চোরাই গরু উদ্ধার করা হয়েছে। এ সময় একটি গরু মারা যায়। মৃত গরুর মাংস বিক্রির সময় দুই জনকে আটক করেছে পুলিশ। সোমবার (০৫ জুলাই) ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাজীপুরা এলাকায় এ ঘটনা ঘটে।

আটক গরু চোররা হলেন- টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া এলাকার মৃত আদম আলির ছেলে দুলাল (৪০) ও একই এলাকার আব্দুল জব্বারের ছেলে আহমেদ উল্লাহ (৪৫)। দুপুর ১২টার দিকে টঙ্গীর এরশাদনগর এলাকার ওয়ান ব্যাংক শাখার পেছন থেকে তাদের আটক করা হয়। টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম আটকের বিষয়টি জাতিরকন্ঠ কে নিশ্চিত করেছেন।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ইলতুৎ মিশ জাতিরকন্ঠ কে বলেন, বাঁশপট্টি এলাকায় গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) আলিমের নেতৃত্বে তল্লাশিচৌকি বসানো হয়েছিল। ওই সময় সন্দেহ হওয়ায় প্রাইভেট কারটিকে থামার জন্য সিগন্যাল দেয় আলীম। কিন্তু পালানোর চেষ্টা করে চালক। এ সময় সড়ক রোড ডিভাইডারের সঙ্গে ধাক্কা লাগে প্রাইভেট কারটির। পুলিশ ধাওয়া দিলে প্রাইভেট কার থেকে দুই ব্যক্তি দৌড়ে পালিয়ে যান।

তিনি জানান, গরুগুলো চুরি করা। ফেলে যাওয়া প্রাইভেট কার থেকে তিনটি গরু জীবিত ও একটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে একটি গরু অসুস্থ হয়ে পড়লে জবাই করা হয়। দুটি গরু ও প্রাইভেট কারটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। গরুর মালিক কাপাসিয়া উপজেলার ভাওয়াল চাঁদপুর ইউনিয়নের ভাকুছাত গ্রামের ফয়েজ উদ্দিনকে দুটি গরু বুঝিয়ে দেওয়া হয়েছে।