• সোমবার , ৬ মে ২০২৪

আগুন সন্ত্রাসী ছাত্রদল নেতা র‌্যাবের জালে


প্রকাশিত: ৮:৩৫ পিএম, ১৩ নভেম্বর ২৩ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৩০ বার


আব্দুল্লাহপুর প্রতিনিধি : বাসে অগ্নিসংযোগ করে বাসের ড্রাইভার ও হেল্পারের কাছে নিজেদের আইন-শৃঙ্খলা বাহিনীর মিথ্যা পরিচয় দিয়ে পালানোর চেষ্টাকালে হাতেনাতে ধরা পড়েছে ছাত্রদলের অগ্নিসন্ত্রাসী নেতা মামুন। রাজধানীর আব্দুল্লাহপুরে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেয়ার সময় ছাত্রদলের এক নেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১। মামুন মজুমদার নামের আটক ওই নেতা ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক।

সোমবার সকাল সোয়া ৯টার দিকে আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেট এর সামনে বাসে আগুন দেয়ার সময় তিনি আটক হন।বিকেলে র‌্যাব সদর দপ্তরের গণমাধ্যম কর্মকর্তা আল আমিন জানান, আব্দুল্লাহপুর পলওয়েল মার্কেটের সামনে প্রজাপতি পরিবহনের একটি বাসে আগুন দেয়ার সময় হাতেনাতে ছাত্রদল কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক মামুন মজুমদারকে আটক করা হয়।

প্রথমিক জিজ্ঞাসাবাদ শেষে আল আমিন বলেন, মামুন ও তার এক সহযোগী নাশকতার উদ্দেশ্যে আব্দুল্লাপুর এলাকায় প্রজাপতি পরিবহনের একটি বাসে উঠে বাসের পিছনের সিটে বসেন। একপর্যায়ে বাসে অগ্নিসংযোগ করে বাসের ড্রাইভার ও হেল্পারের কাছে নিজেদের আইন-শৃঙ্খলা বাহিনীর মিথ্যা পরিচয় দিয়ে পালানোর চেষ্টা করেন। এ সময় বাসে ধোঁয়া দেখে আব্দুল্লাহপুর এলাকায় কর্তব্যরত র‌্যাবের গোয়েন্দা সদস্য এসে তৎক্ষণাৎ মামুনকে আটক করেন। এ সময় তিনি আবারও নিজেকে আইনশৃঙ্খলা বাহিনীর মিথ্যা পরিচয় দেন। পরবর্তীতে জানা যায়, ৩৫ বছর বয়সী মামুন ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।