• শনিবার , ৪ মে ২০২৪

অমর একুশে উপলক্ষ্যে ইসলামী ব্যাংকের আলোচনা সভা ও দোয়া


প্রকাশিত: ১০:৪০ পিএম, ২১ ফেব্রুয়ারি ২৩ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৫০ বার

চেয়ারম্যান অধ্যাপক মো. নাজমুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি-এমডি মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্ব করেন

স্টাফ রিপোর্টার : ভাষা শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া হয়েছে।আইবিবিএলের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, মঙ্গলবার ভার্চুয়াল প্লাটফর্মে এই আলোচনা ও দোয়া অনুষ্ঠিত হয়।
ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান অধ্যাপক মো. নাজমুল হাসান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান অধ্যাপক ড. মো. সেলিম উদ্দিন, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান আবদুল মতিন, পরিচালক মো. জয়নাল আবেদীন ও অধ্যাপক কাজী শহীদুল আলম।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মুহাম্মদ মুনিরুল মওলার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক সৈয়দ আবু আসাদ, অধ্যাপক ড. মোহাম্মদ সালেহ জহুর, অধ্যাপক ড. মো. ফসিউল আলম ও খুরশীদ-উল-আলম।

স্বাগত বক্তব্য দেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মুহাম্মদ কায়সার আলী এবং ধন্যবাদ জানান অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. ওমর ফারুক খান। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন শরীয়াহ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব অধ্যাপক ড. মুহাম্মাদ আব্দুস সামাদ। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক জে কিউ এম হাবিবুল্লাহসহ ঊর্ধ্বতন নির্বাহী, জোন ও শাখা প্রধানরা অনুষ্ঠানে অংশ নেন।