• বৃহস্পতিবার , ২ মে ২০২৪

অন্ধকারের শক্তি চ্যালেঞ্জ করছে- ওবায়দুল কাদের


প্রকাশিত: ৯:১১ পিএম, ২২ আগস্ট ২৩ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ২৬ বার

বিশেষ প্রতিনিধি : অন্ধকারের শক্তি চ্যালেঞ্জ করছে, আমাদের লড়তে হবে বলে জানিয়েছেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।তিনি বলেছেন, জাতীয় নির্বাচনকে সামনে রেখে আবারও দেশবিরোধী শক্তি ঐক্যবদ্ধ হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি। এজন্য নেতাকর্মীদের সাম্প্রদায়িকতা ও জঙ্গিবাদের বিরুদ্ধে লড়তে ঐক্যবদ্ধ থাকতে বলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

আগামী ২ সেপ্টেম্বর এলিভেটেড এক্সপ্রেসওয়ের উদ্বোধন উপলক্ষে সুধী সমাবেশ করবে আওয়ামী লীগ। সমাবেশ সফলে মঙ্গলবার (২২ আগস্ট) বিকেলে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ঢাকা ও পার্শ্ববর্তী জেলার সাংগঠনিক টিমের সঙ্গে বৈঠক করেন দলটির কেন্দ্রীয় নেতারা। এতে জেলা পরিষদ চেয়ারম্যান ও মেয়ররা অংশ নেন।

বৈঠক শেষে ওবায়দুল কাদের বলেন, অন্ধকারের শক্তি চ্যালেঞ্জ করছে, আমাদের লড়তে হবে। নির্বাচন বানচাল করবে, সেটি আর সম্ভব নয়। আওয়ামী লীগ নেতাকর্মীরা সাম্প্রদায়িকতা আর জঙ্গিবাদের বিরুদ্ধে লড়বে।তারেক রহমানকে বাংলাদেশের মানুষ নেতা মানবে না উল্লেখ করে তিনি বলেন, দুর্নীতিবাজ, দণ্ডিত ও লুটেরাদের হাতে দেশের শাসন ক্ষমতা তুলে দেবে না জনগণ। নির্বাচন ঘিরে বিএনপির অপতৎপরতা রুখতে নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।
এ সময় দলের সভাপতিমণ্ডলীর সদস্য কামরুল ইসলাম বলেন, ২ সেপ্টেম্বর রাজধানীতে জনসমুদ্র সৃষ্টি করা হবে। ষড়যন্ত্রকারীদের দেখানো হবে ঢাকা আমাদের দখলে।
আওয়ামী লীগ নেতারা বলেন, যে দলের সঙ্গে দেশের জনগণ রয়েছে, বিদেশিরা সে দলকে ক্ষমতা থেকে হটাতে পারে না। শেখ হাসিনার সরকার দেশে কিংবা বিদেশ কোথাও বন্ধুহীন নয় বলেও মন্তব্য করেন তারা।তারা আরও বলেন, উন্নয়ন করবে শেখ হাসিনা আর দেশের মানুষ বিএনপিকে ভোট দেবে তা সম্ভব নয়।