• বৃহস্পতিবার , ১৩ জুন ২০২৪

স্বামীকে মেরে পালাল স্ত্রী


প্রকাশিত: ৯:০৫ পিএম, ২ জুন ২৪ , রোববার

নিউজটি পড়া হয়েছে ১২ বার


সিসিটিভিতে ধরা পড়ল কানাডা পালানোর দৃশ্য-

 

স্টাফ রিপোর্টার : রাজধানীর ভাটারা থানা এলাকায় আরিফুল ইসলাম নামে এক জাপান প্রবাসী যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (১ জুন) বসুন্ধরা আবাসিক এলাকার একটি অ্যাপার্টমেন্ট থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা তাকে হত্যা করে স্ত্রী পারভীন আক্তার কানাডা পালিয়ে গেছেন। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, ১৭ মে স্বামী-স্ত্রী পরিচয় দিয়ে ওই অ্যাপার্টমেন্টে ওঠেন আরিফুল ইসলাম ও পারভীন আক্তার। এর একদিন পরের ফুটেজে অ্যাপার্টমেন্ট থেকে বের হতে দেখা যায় পারভীন আক্তারকে। শনিবার সেখানকার একটি কক্ষ থেকে আরিফুলের অর্ধগলিত মরদেহ উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, নিহতের বুকে ও গলায় ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে মিলেছে হাতে লেখা চিরকুট ও কাবিননামা। ২০২১ সালের ৩১ ডিসেম্বর তাদের দুজনের বিয়ে হয়েছে। কিন্তু কাউকে গ্রেপ্তার করা হয়নি।

নিহত আরিফুলের চাচাতো ভাইয়ের দাবি, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। আর এ ঘটনায় জড়িত থাকতে পারেন স্ত্রী পারভিন আক্তার। তিনি বলেন, ওই নারী পরিকল্পিতভাবে তার ভাইকে খুন করার জন্যই এসেছে। ১৭ তারিখ খুন করা হয়েছে আর ওই নারী ১৮ তারিখ চলে গেছেন। আইনশৃঙ্খলা বাহিনীর তথ্য বলছে, এরই মধ্যে দেশে ছেড়ে কানাডা পাড়ি জমিয়েছে আরিফুলের স্ত্রী।