• শুক্রবার , ১৯ জুলাই ২০২৪

বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ বিজয়ীদের পুরষ্কার প্রদান


প্রকাশিত: ১০:১১ পিএম, ১ জুলাই ২৪ , সোমবার

নিউজটি পড়া হয়েছে ৭২ বার

স্টাফ রিপোর্টার : গত ২২শে মে, ২০২৪ ইং তারিখে ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স-এর ৮ম তলায় ২৫ দিন ব্যাপি শুরু হয় বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ ক্যাম্পেইন। ২৫ দিন ব্যাপি এই ক্যাম্পেইনে অংশগ্রহণ করেছিলেন ১৫ হাজারেরও বেশী চা প্রেমিক। বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ ক্যাম্পেইনের স্টলে এসে বসুন্ধরা চা উপভোগ করে মুল্যবান মতামত প্রকাশ করেছে সবাই। ক্যাম্পেইনের অংশ হিসেবে চা প্রেমিরা শেয়ার করেছেন “মন কী যে চা’য়” অর্থাৎ তাদের একান্ত ভবিষ্যৎ পরিকল্পনা।

ভাবনার গুরুত্ব ও বলার ভঙ্গির উপর মূল্যায়ন করে তাঁদের মধ্য থেকে বাছাইকৃত ২৫ জন পেয়েছেন বসুন্ধরা চা এর পক্ষ থেকে আকর্ষণীয় পুরস্কার। প্রথম ধাপে ১৪ জন বিজয়ীদের পুরষ্কার প্রদান করা হয়েছিলো গত ১২ই জুন, ২০২৪ইং তারিখে ঢাকার বসুন্ধরা সিটি শপিং কমপ্লেক্স এর ক্যাম্পেইন স্টলে। অবশিষ্ট বিজয়ীদের ১লা জুলাই, ২০২৪ই রোজ সোমবার বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর কর্পোরেট অফিস বসুন্ধরা ইন্ডাস্ট্রিয়াল হেডকোয়াটার্স-২ এ সকাল ১১:৩০ ঘটিকায় পুরস্কার প্রদান করা হয়।

বসুন্ধরা চা ‘মন কী যে চা’য়’ ক্যাম্পেইন বিজয়ীদের পুরস্কার প্রদান ও সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ক্যাপ্টেন শেখ এহসান রেজা, চীফ হিউম্যান রিসোর্স অফিসার, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ, এম. এম. জসীম উদ্দীন, সি ও ও, ব্র্যান্ড এন্ড মার্কেটিং , সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ, মোঃ রেদোয়ানুর রহমান, হেড অফ সেলস, বসুন্ধরা এলপি গ্যাস ও বসুন্ধরা ফুড, সুমন কুমার কুন্ডু, এজিএম, একাউন্টস এন্ড ফাইন্যান্স, বসুন্ধরা ফুড এন্ড বেভারেজ। এছাড়াও আরো উপস্থিত ছিলেন বসুন্ধরা ফুড এন্ড বেভারেজের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।