• সোমবার , ২২ জুলাই ২০২৪

ক্ষোভ দেখালেও তামিমের এখনই দলে ফেরা উচিত বলছেন ক্রীড়ামন্ত্রী


প্রকাশিত: ১:১৫ এএম, ২৬ মার্চ ২৪ , মঙ্গলবার

নিউজটি পড়া হয়েছে ৫৮ বার


স্পোর্টস রিপোর্টার : নানা বিষয় নিয়ে ক্ষোভ দেখালেও তামিমের এখনই দলে ফেরা উচিত বলে মনে করছেন ক্রীড়ামন্ত্রী ও বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। মন্ত্রী বলেন, বিপিএলের পর ডিপিএলেও দারুণ ছন্দে আছেন তামিম।
তাই বাংলাদেশ সরকারের ক্রীড়ামন্ত্রী মনে করেন তামিমের এখনই দলে ফেরা উচিত।

তিনি বলেন, তামিমের এখন কোনো ইনজুরি নেই। বিপিএলে দেখলাম কোনো ইনজুরি নেই, ডিপিএলেও সেদিন দেখলাম ইনজুরির সমস্যা নেই। এখনই তো সে সবচেয়ে ফিট। এখন না খেললে সামনের বছর কী হবে কেউ বলতে পারে? আমি তো মনে করি এখনই খেলা উচিত ওর। এরকম ফিট তামিমকে আমরা অনেক দিন পাইনি।

মন্ত্রী বলেন, গত বছরের অবসরকাণ্ডের পর থেকেই তামিম ইকবাল একবার বলছেন জাতীয় দলে ফিরবেন, একবার বলছেন ফিরবেন না। বারবার জাতীয় দল নিয়ে বাংলাদেশের সাবেক এই অধিনায়কের দোটানা নিয়ে বিতর্কের মুখেই দেশের ক্রিকেট। তামিম ইকবালের এসব কর্মকাণ্ডে বেশ চটেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন।

বিপিএলজয়ী দেশসেরা এই ওপেনারকে তাই একপ্রকার কঠোর বার্তাই দিলেন বাংলাদেশের ক্রিকেট বোর্ড সভাপতি। একই সঙ্গে পাপন এটিও জানিয়ে দেন, আগামী বছর তামিম যদি তার মর্জিমতো ফিরতে চানও তখন কিন্তু পরিস্থিতি ভিন্ন হতে পারে।

বাংলাদেশের একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে পাপন বিভিন্ন ইস্যুর সঙ্গে কথা বলেন তামিমের জাতীয় দলে ফেরা- না ফেরা নিয়েও। বিসিবি সভাপতি বলেন, ‘সামনের বছর কী হবে সেটা তামিম ঠিক করলে তো হবে না। তখনকার পরিস্থিতির ওপর নির্ভর করে সিদ্ধান্ত নেবে বোর্ড।’

ওদিকে ছন্দে থাকা তামিমকে পেতে বিসিবি সভাপতির উপস্থিতিতে আবারও আলোচনায় বসবে বোর্ড কর্তারা। এ প্রসঙ্গে পাপন বলেন, ‘তামিম সবসময় জালাল ভাইয়ের সঙ্গেই আগে যোগাযোগ করে। তাই আমি বলেছি আপনারাই আগে বসেন তারপর আমি বসব।’