• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

লেডিকিলার আজহারের নয়া ইনিংস


প্রকাশিত: ৮:২৯ পিএম, ১০ ফেব্রুয়ারি ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ২৫৮ বার

ajahar.www.jatirkhantha.com.bd
স্পোর্টস রিপোর্টার  :  গোপনে লেডিকিলার আজহারের নয়া ইনিংস শুরু করেছেন। ক্রিকেটের শততম ajahar.www.jatirkhantha.com.bd.=টেস্ট না খেলতে পারার আক্ষেপ আজও মেটেনি ভারতের সাবেক অধিনায়ক আজহারউদ্দিনের। কিন্তু নারীসঙ্গ নিয়ে তার জীবনে কোনও আক্ষেপ রয়েছে বলে মনে হয় না। কারণ একের পর এক নারীর সঙ্গে জড়িয়েছে এই ক্রিকেটারের নাম।

১৯৮৭ সালে নওরিনকে বিয়ে করেছিলেন আজহার। সেই বিয়ের সুবাদে দুই ছেলের বাবাও হয়েছিলেন। ১৯৯৬ সালে নওরিনকে তালাক দিয়ে বলিউড অভিনেত্রী সঙ্গীতা বিজলানিকে আজহার বিয়ে করেছিলেন। ২০১০ সালে সঙ্গীতার সঙ্গে বিয়ের সম্পর্ক ভেঙে যায়। কারণ ব্যাডমিন্টন খেলোয়াড় জ্বালা গুট্টার সঙ্গে আজহারের সম্পর্ক নিয়ে চাউর হয়েছিল। জ্বালা গুট্টা অবশ্য এই সম্পর্কের কথা উড়িয়ে দিয়েছিলেন।
ajahar.www.jatirkhantha.com.bd.=...
সম্প্রতি আজহারের সঙ্গে শ্যারন মেরি তলওয়ার বলে এক যুবতীর ছবি প্রকাশ্যে এসেছে। ঘনিষ্ঠ অবস্থায় দু’জনকে ওয়ার্ল্ড ট্যুরে দেখা গিয়েছে। প্লেনের ভিতরে বিশেষ কক্ষেও তাদেরকে পাশাপাশি দেখা গিয়েছে। এমনকী প্যারিসে আইফেল টাওয়ারের নীচেও আজহার ও শ্যারনের ছবি প্রকাশ্যে এসেছে। এই সব ছবি এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়।

৩২ বছর বয়সের শ্যারন আসলে আজহারের যোগাসন প্রশিক্ষক বলে জানা গেছে। ‘ট্র্যান্সফরমেশনাল যোগা’ এর বিশেষজ্ঞ শ্যারন আদতে লস এঞ্জেলেসের মেয়ে। বর্তমানে তিনি দিল্লিতে থাকেন। নয়ডাতে বন্ধুর সঙ্গে ফ্যাশনেবল জামা-কাপড় তৈরির একটি সংস্থাও চালান শ্যারন। আমেরিকার নিক্কা নিউ ইয়র্ক থেকে শুরু করে এপ্রিল মে, স্টেলা ফরেস্ট, পেড্রো ডেল হিয়েরো-সহ একাধিক নামি সংস্থার জন্য জামা-কাপড় তৈরি করেন।

আজহারের যোগ প্রশিক্ষক হিসাবে তিনি যে কাজ করেন, তা স্বীকারও করেছেন শ্যারন। আজহারের সঙ্গে শ্যারনের এমন সব ছবি নিয়ে তৈরি হয়েছে জোর জল্পনা। দাবি করা হচ্ছে, শ্যারনকে বিয়ে করেছেন আজহার। নওরিন, সঙ্গীতার পরে শ্যারনই আজহারের তৃতীয় স্ত্রী। যদিও এই বিয়ের কথা অস্বীকার করেছেন আজহার। ।

বিশেষ সূত্রে খবর, এই ছবি প্রকাশের কয়েক দিন আগে আজহার মুম্বাইয়ে তার গাড়ির চালক জান মহম্মদের বাড়িতে যান। কারণ জান কিছুদিন আগেই মারা গিয়েছেন। জানের পরিবারের কাছে শ্যারনকে নিজের স্ত্রী বলে নাকি আজহার পরিচয় দিয়েছিলেন।

এই খবর অবশ্য মানতে রাজি নন শ্যারন। তাঁর পরিষ্কার দাবি— ‘আজহার আমার বন্ধু। এরকম আরও বন্ধু আমার রয়েছে। কিন্তু তার মানে এটা বোঝানোর দরকার নেই যে তাদের সঙ্গে আমার কী ধরনের বন্ধুত্ব আছে। ’