• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

ভারতের রানের চাপে ভ্যাবাচেকা বাংলাদেশ-ভরসা তামিম


প্রকাশিত: ৫:১৪ পিএম, ১০ ফেব্রুয়ারি ১৭ , শুক্রবার

নিউজটি পড়া হয়েছে ৭৬ বার

স্পোর্টস রিপোর্টার :  ভারতের রানের চাপে ভ্যাবাচেকা অবস্থায় এখন বাংলাদেশ। ম্যাচের পুরো ttনিয়ন্ত্রণ কোহলিদের হাতে। টাইগাররা জবাব দিতে পারছেনা। ইতিমধ্যে আজ শুক্রবার ভারতের বিশাল রানের জবাবে বাংলাদেশের ওপেনার সৌম্য সরকার ও তামিম ইকবাল ব্যাট করছে। কিন্তু বিধি বাম ফের পুরনো দশা। বিকেল ৫টায় এক উইকেট খুইয়ে ফেলেছে টাইগাররা। রান মাত্র ৩৯।
12
এর আগে ভারতের মাটিতে প্রথম টেস্ট খেলতে যাওয়া বাংলাদেশের বিপক্ষে কোহলির দ্বিশতক, মুরালি বিজয় ও ঋদ্ধিমান সাহার শতকে ৬ উইকেটে ৬৮৭ রানে ইনিংস ঘোষণা করে ভারত।

বৃহস্পতিবার সকালে হায়দরাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ঐতিহাসিক এ ম্যাচ টস জেতে ব্যাটিংয়ে সিদ্ধান্ত নেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি। বাংলাদেশের তাইজুল তিনটি, মিরাজ দুটি ও তাসকিন একটি উইকেট পায়।

বাংলাদেশ একাদশ : মুশফিকুর রহিম (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, মুমিনুল হক, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ ও কামরুল ইসলাম রাব্বি।

ভারত একাদশ : লোকেশ রাহুল, মুরালি বিজয়, বিরাট কোহলি (অধিনায়ক), চেতেশ্বর পূজারা, আজিঙ্কা রাহানে, ঋদ্ধিমান সাহা, রবিচন্দন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, উমেশ যাদব ও ইশান্ত শর্মা।