• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

বান্ধবীর সন্তানের বাবা হলেন গেইল


প্রকাশিত: ৯:১৬ পিএম, ২০ এপ্রিল ১৬ , বুধবার

নিউজটি পড়া হয়েছে ২৫৩ বার

প্রিয়া রহমান   :   বান্ধবীর সন্তানের বাবা হলেন1 ওয়েস্ট ইন্ডিজের বিধ্বংসী ব্যাটসম্যান ক্রিস গেইল। তার দীর্ঘদিনের বান্ধবী নাতাশা বেরিজ পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। এটিই এই দম্পতির প্রথম সন্তান।আইপিএল খেলতে ভারতে ছিলেন ক্রিস গেইল। বাবা হওয়ার খবর শুনামাত্রই তিনি নিজ দেশ জ্যামাইকার উদ্দেশ্যে উড়াল দেন।

স্ত্রী ও পুত্র সন্তানের পাশে থাকতে নিজ দেশে উড়ে যাওয়ায় আজ বুধবার রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে খেলতে পারবেন না ক্রিস গেইল।মুম্বাইয়ের বিপক্ষে ম্যাচের আগে এই মাতারা হারিকেনের বাবা হওয়া এবং  আজ খেলতে না পারার বিষয়টি নিশ্চিত করেছেন বেঙ্গালুরুর তরুণ মারকাটারি ব্যাটসম্যান সরফরাজ খান।

2ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে সরফরাজ বলেন, গেইল বাবা হয়েছেন। তাই ছেলে ও পরিবারের সঙ্গে থাকতে তিনি দেশে গেছেন।আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর হয়ে প্রথম ম্যাচে সানরাইজার্স হায়দারাবাদের বিপক্ষে মাত্র ১০ বলে ৩৫ রানের ঝড়ো ইনিংস খেলেন সরফরাজ খান। এই ইনিংসের সুবাদে তিনি দলের সিনিয়র ক্রিকেটারদের ব্যাপক প্রশংসা কুড়ান। সামনের ম্যাচগুলোতেও এ ধারা অব্যাহত রাখতে চান বলেও জানান তিনি।