• শুক্রবার , ২৬ এপ্রিল ২০২৪

খালেদার কার্যালয় ঘেরাওয়ে অংশ নেওয়ার আহ্বান নৌমন্ত্রীর


প্রকাশিত: ৮:১০ পিএম, ১৫ ফেব্রুয়ারি ১৫ , রোববার

নিউজটি পড়া হয়েছে ৯২ বার

-shahajahan--khanস্টাফ রিপোর্টার.ঢাকা: রাষ্ট্রীয় মালিকানাধীন বেসিক ব্যাংক ও কৃষি ব্যাংকসহ দেশের মোট ৫৬টি ব্যাংকের মধ্যে ২০১৪ সালে ৪টি ব্যাংক লোকসানে রয়েছে বলে জানিয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।

রোববার (১৫ ফেব্রুয়ারি) জাতীয় সংসদে প্রশ্নোত্তর পর্বে এম আবদুল লতিফের প্রশ্নের জবাবে মন্ত্রী এ তথ্য জানান।শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদ কাল সোমবার বেলা ১১টায় গুলশানে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাও কর্মসূচি পালন করবে। নৌপরিবহনমন্ত্রী ও শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের আহ্বায়ক শাজাহান খান এ কর্মসূ​িচতে সবাইকে অংশগ্রহণ করার জন্য আহ্বান জানিয়েছেন।
আজ রোববার সন্ধ্যায় বিএনপি-জামায়াত জোটের হরতাল-অবরোধের নামে পেট্রলবোমায় নিহত ব্যক্তিদের স্মরণে এবং সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে জাতীয় প্রেসক্লাবের সামনে সমন্বয় পরিষদ আয়োজিত মোমবাতি প্রজ্বালন কর্মসূ​িচ পালন করে নৌমন্ত্রী এ আহ্বান জানান। নৌপরিবহন মন্ত্রণালয়ের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।
মোমবাতি প্রজ্বালন কর্মসূ​িচতে সাংসদ শিরীন আখতার, শ্রমিক নেতা আবুল হোসাইন, আলাউদ্দিন মিয়া, বদরুদ্দোজা নিজাম, শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের সদস্যসচিব আবদুল মালেক মিয়া প্রমুখ উপস্থিত ছিলেন।
নৌমন্ত্রী বলেন, ‘আমাদের ঐক্যবদ্ধ প্রচেষ্টায় খালেদা জিয়ার সন্ত্রাসী আন্দোলন ব্যর্থ হবে। ২০-দলীয় জোটের বিষাক্ত ছোবল সারা দেশে ছড়িয়ে পড়েছিল। বাংলার মানুষ তাদের বিরুদ্ধে রুখে দাঁড়িয়েছে। তাদের গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হচ্ছে।’